করোনাকালেই ১৫ দিনে ফিচার ফিল্মের শুটিং শেষ করেছেন জয়া আহসান

ফিচার প্রতিবেদক

করোনাকালে লকডাউন চলাকালীন ঘরবন্দি থেকেই নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী জয়া আহসান। ২০ সেপ্টেম্বর নিজস্ব ফেসবুক পেজে পাঁচটি ছবি শেয়ার করে আগামী ছবির আগমনী বার্তা দিয়েছেন অভিনেত্রী। ছবিটির নাম এখনো ঠিক হয়নি। এখন অবধি নামহীন চলচ্চিত্রটি নির্মাণ করেছেন হাসিনা: ডটার টেল-এর নির্মাতা পিপলু আর খান। এটি তার দ্বিতীয় ছবি প্রথম কাহিনীচিত্র। মাত্র ১৫ দিনে ফিচার ফিল্মটির শুটিং হয়েছে বলে ফেসবুকে জয়ার লেখনী থেকে জানা যায়।

জয়া আহসান তার ফেসবুক পেজে লিখেছেন, আপাতত নামহীন, গোত্রহীন সাকুল্যে ছয় সপ্তাহের যাত্রা। তার মধ্যে ১৫ দিনে একটি ফিচার ফিল্মের শুটিং করে ফেললাম।

ছবিটি সম্পর্কে জয়া আহসান আরো কিছু তথ্য শেয়ার করেছেন। যেখানে ছবিটি নির্মাণের পেছনের গল্পের আভাস পাওয়া যায়। তিনি লিখেছেন, প্যানডেমিকের মানসিক অস্থিরতার দিনগুলোয় যখন বাসায় বসে ভয় আর শঙ্কায় কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, চলেন ছোট করে একটা শর্টফিল্ম বানিয়ে ফেলি। তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানা কারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেল!


জয়া আহসান আরো লেখেন, ছবি অনেক সময় ছবি হয়ে ওঠে, বানাতে হয় না। সম্ভবত এটা এমন একটা প্রজেক্ট। আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য। কিন্তু ১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল, ফর সিওর। এত কম মানুষ নিয়ে একটা ছবি শুট করা যায় সেটাও জানা হলো। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সঙ্গে একটা সুন্দর এক্সপেরিয়েন্স হলো।

পিপলু আর খান এবং নুসরাত মাটির চিত্রনাট্যে আপাতত নাম, গোত্রহীন ছবিটি প্রযোজনা করেছে অ্যাপলবক্স ফিল্মস, আবু শাহেদ ইমনের মাল্টিমিডিয়া জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি তে সিনেমা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন