শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

টকিজ

তাপসী পান্নুর দেখা সেরা নারীবাদী অনুরাগ কাশ্যপ

ফিচার ডেস্ক

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। অনুরাগ অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। এদিকে শুরুতেই তিনি পাশে পেয়েছেন তার বন্ধু মনমারজাইয়া ছবির অভিনেত্রী তাপসী পান্নুকে। পিংকখ্যাত অভিনেত্রী তাপসী অনুরাগ কাশ্যপকে তার দেখা সবচেয়ে দৃঢ় নারীবাদী বলে অভিহিত করেছেন।

অনুরাগ কাশ্যপের কাঁধে হাত রেখে একসঙ্গে হেঁটে যাওয়ার একটি দৃশ্য ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে তাপসী পান্নু লিখেছেন, বন্ধু আমার দেখা সবচেয়ে সেরা নারীবাদী মানুষ। তোমার নতুন কোনো শিল্পকর্মের (সিনেমা) সেটে দেখা হবে। তোমার তৈরি সিনেমার জগতে দেখা যায় নারী কতটা শক্তিশালী, কতটা গুরুত্বপূর্ণ।

এদিকে সেপ্টেম্বর নিখিল দ্বিবেদীর সঙ্গে টুইটারে তর্ক হয়েছিল তাপসীর। সেখানে তাপসী পান্নু রিয়া চক্রবর্তীর আইনি অধিকারের পক্ষে কথা বলছিলেন। নিখিল সেখানে গিয়ে নানা পাটেকরের আইনি অধিকারের কথা তোলেন। উল্লেখ্য, অভিনেত্রী তনুশ্রী দত্তের করা মিটু অভিযোগে নানা পাটেকর বলিউড থেকে এক রকম বাতিল হয়ে গেছেন। অবশ্য তাপসীর মতে, রিয়া আর নানা পাটেকরের প্রেক্ষিত এক নয়। তাপসী এবার অনুরাগের বিরুদ্ধে মিটু অভিযোগের পরিপ্রেক্ষিতে তার পক্ষে দাঁড়ানোয় অনেকে সামনে আনছেন নিখিলের সঙ্গে তার সেই তর্ককে, যেখানে তাপসী নানা পাটেকরের বিরুদ্ধেই ছিলেন।

অন্যদিকে অনুরাগ কাশ্যপ তার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। তার মতে, পায়েল ঘোষের অভিযোগের পেছনে কলকাঠি নাড়ছেন কঙ্গনা রানাওয়াত। গত কয়েক দিনে কঙ্গনা একই সঙ্গে অনুরাগ কাশ্যপ তাপসী পান্নুর সঙ্গে তর্কযুদ্ধে নেমেছেন। অনুরাগ বলেছেন, পায়েল ঘোষ আরেকজন অভিনেত্রীর ছড়ানো মিথ্যার জালে নতুন মিথ্যা যোগ করছেন। এখানে আরেকজন অভিনেত্রী বলতে অনুরাগ কঙ্গনার দিকেই ইংগিত করেছেন।

পায়েল ঘোষের অভিযোগের পর পরই অনুরাগ কাশ্যপ টুইটারে হিন্দিতে নিজের পক্ষে ব্যাখ্যা দিয়েছেন, ওয়াও, আপনি বহুদিন থেকেই আমাকে চুপ করাতে চাইছেন। আপনি এত মিথ্যা বলছেন যে তাতে অন্যরাও এখন যুক্ত হচ্ছেন। নিজের মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলতে চাই, আমার বিরুদ্ধে তোলা সব অভিযোগ একেবারে ভিত্তিহীন।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন