শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

টকিজ

করোনাকালের জীবন নিয়ে নতুন ধারাবাহিকে হিমি

ফিচার প্রতিবেদক

করোনার মাঝেই একের পর এক নাটকে অভিনয় করে চলেছেন অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। সম্প্রতি অভিনেত্রীর অভিনীত বেশ কয়েকটি নাটক দেখতে পাবেন দর্শকরা। এর মধ্যে নতুন ধারাবাহিক মাইন্ড গেম একটি। রাজধানীর উত্তরায় নোঙর শুটিং হাউজে চার পর্বের ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে ১৭ সেপ্টেম্বর। অনামিকা মন্ডলের রচনায় নাটকটি পরিচালনায় রয়েছেন সঞ্জয় বড়ুয়া। এতে হিমির বিপরীতে সহশিল্পী হিসেবে দেখা যাবে নিলয় আলমগীর সুজন হাবিবকে।

মহামারী নভেল করোনাভাইরাসের প্রভাবে হঠাৎ করে চাকরি চলে যাওয়ার পর একজন মানুষের মধ্যে মনস্তাত্ত্বিক যেসব পরিবর্তন ঘটে এবং এসবের প্রভাব কতখানি গুরুতর হয় সে গল্প নিয়েই মাইন্ড গেম ধারাবাহিক। নাটকটি নাগরিক টিভিতে প্রচারিত হবে।

লাভ এক্সপ্রেস নামে একটি নতুন টেলিফিল্মেও জান্নাতুল সুমাইয়া হিমিকে দেখতে পাবেন দর্শকরা। টেলিফিল্মে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সায়েদ জামান শাওন। নির্মাণ মাল্টিমিডিয়া প্রডাকশন হাউজের ব্যানারে নাটকটি পরিচালনায় রয়েছেন নির্মাতা জিকু চৌধুরী।

এদিকে হিমি অভিনীত নতুন ধারাবাহিক স্মৃতির আল্পনা আঁকি-এর প্রচার শুরু হবে অক্টোবর। এটিএন বাংলায় প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। . মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে নাটকটির চিত্রনাট্য পরিচালনা করেছেন নির্মাতা মুরাদ পারভেজ। পর্ব পরিচালনায় রয়েছেন রিন্টু পারভেজ। নাটকটির সংলাপ নাট্যরূপ মাসউদুল হাসান শাওনের।

এছাড়া ডিজিটাল প্রেমিক, ভাই চালু চিজ নাটকগুলোতেও সম্প্রতি হিমি অভিনয় করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন