শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

টকিজ

সেরা পার্শ্ব অভিনেত্রীর অস্কার জিতবেন প্রিয়াংকা!

ফিচার ডেস্ক

২০২০ সালের চলচ্চিত্রের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর একাডেমি অ্যাওয়ার্ড জিতে নিতে পারেন প্রিয়াংকা চোপড়া জোনাস। এই বেওয়াচ তারকা নেটফ্লিক্সে তার আসন্ন ছবি দ্য হোয়াইট টাইগার ছবিতে অভিনয়ের জন্য অস্কার জিতবেন বলে আভাস দিচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্ট প্রভাবশালী গণমাধ্যম ভ্যারাইটি। বছর অস্কারজয়ীদের সম্ভাব্য যে তালিকা তৈরি করা হয়েছে, তার মধ্যে সেরা পার্শ্ব অভিনেত্রীর বিভাগে আছেন প্রিয়াংকা চোপড়া।

নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগার ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। অরবিন্দ আদিগার বিখ্যাত উপন্যাস দ্য হোয়াইট টাইগার অবলম্বনে নির্মিত হয়েছে ছবি।

রকম চরিত্রে আগে কখনো কাজ করেননি প্রিয়াংকা। ছবিতে অভিনয়কে তার জীবনের অন্যতম সেরা কাজ বলে এরই মধ্যে অনেক পর্যবেক্ষক মত দিয়েছেন।

ভ্যারাইটির আনুষ্ঠানিক অনুমানকে অস্কারের ভবিষ্যদ্বাণীতে বেশ গুরুত্বের সঙ্গে দেখা হয়। সেরা পার্শ্ব-অভিনেত্রীর অস্কার জিততে পারেন, এমন তালিকায় ভ্যারাইটি আরো স্থান দিয়েছে মেরিল স্ট্রিপ (দ্য প্রম), হান ইয়েন-রি (মিনারি), ক্রিস্টিন স্কট থমাস (রেবেকা) অলিভিয়া কোলম্যানকে (দ্য ফাদার)

দুুনিয়াজুড়ে আলোচিত প্রিয়াংকা চোপড়া মহামারীতে বিভিন্ন দেশে নারীদের পরিচালিত ব্যবসার সমর্থনে এগিয়ে এসেছেন। তার মতে, নারীরা অর্থনৈতিকভাবে ক্ষমতাশালী হলে তারা পরিবার, সমাজ দেশকে বদলে দিতে পারেন।

দ্য হোয়াইট টাইগার ছবিটি প্রযোজনা করছে নেটফ্লিক্স। তাবে সঙ্গে অছেন মুকুল দেওরা। ছবির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন স্বয়ং প্রিয়াংকা চোপড়া।

কিয়ানু রিভস অভিনীত ম্যাট্রিক্স ফোর ছবিতেও দেখা যাবে প্রিয়াংকা চোপড়াকে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন