তিনদিন পর কী জানাবেন দীপিকা!

ফিচার ডেস্ক

দীপিকা পাডুকোনের পরবর্তী ছবি শাকুন বাত্রার পরিচালনায়। ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে অনন্যা পাণ্ডে সিদ্ধান্ত চতুর্বেদীকে। ছবির শুটিংয়ের জন্য দীপিকা এখন গোয়ায়।

মহামারীতে দীর্ঘ বিরতি গেল বলিউডে। তবে সবাই আড়মোড়া ভেঙে কাজ শুরু করে দিয়েছেন। তালিকায় আছেন দীপিকা পাডুকোনও। কয়েকদিন আগে তিনি শকুন বাত্রার ছবির শুটিংয়ের জন্য গোয়া পৌঁছেছেন। গালি বয়খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদীও যোগ দেবেন শুটিংয়ে। 

শুটিং শুরু হলেও দীপিকার নতুন ছবির নাম এখনো প্রকাশিত হয়নি। কয়েকদিন আগে গোয়ার উদ্দেশে যাত্রার সময় বিমানবন্দরে দীপিকাকে দেখা গিয়েছিল নিয়ন গ্রিন পোশাকে।

দীপিকা গতকাল তার সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি দৃশ্যের ছবি পোস্ট করেছেন। নীল আকাশের ব্যাকগ্রাউন্ডে নারকেল গাছের ছবি। এই ছবির সঙ্গে দীপিকা লিখেছেন থ্রি ডেজ টু গো পোস্টে দীপিকা শাকুন বাত্রাসহ প্রডাকশন টিমের অনেককে ট্যাগ করেছেন। ভক্তরা স্বভাবতই কৌতূহলী হয়ে উঠেছেন দীপিকার এই পোস্টে। তিনদিন পর কী জানাবেন দীপিকা? এটুকু বোঝা যাচ্ছে, যা- হোক না কেন সেটা হবে শাকুন বাত্রার সিনেমাকেন্দ্রিক। ছবির নাম যেহেতু এখনো ঘোষিত হয়নি তাই অনেকে ধারণা করছেন সেদিন ঘোষণা করা হবে দীপিকার নতুন ছবির নাম। আবার ছবির পোস্টার বা টিজার মুক্তি পেতে পারে। কে জানে!

দীপিকার সঙ্গে ছবিতে সহশিল্পী হিসেবে আছেন অনন্যা পাণ্ডে সিদ্ধান্ত চতুর্বেদী। 

শাকুন বাত্রার ছবি ছাড়াও দীপিকা এখন আরেকটি ছবির সঙ্গে যুক্ত আছেন। ছবির নাম এইটি থ্রি। স্পোর্টস ড্রামা ছবিতে আরো আছেন রণবীর সিং, তাহির রাজ ভাসিন, হার্ডি সাধু, বোমান ইরানি প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন কবির খান। ছবিটির মুক্তি করোনাভাইরাস মহামারীর কারণে পিছিয়ে গেছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন