বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৬ কার্তিক ১৪২৭

দেশের খবর

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরবাইকের তিন আরোহী নিহত

বণিক বার্তা অনলাইন

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী নৈশ কোচের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কলেজ মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সহসভাপতি আল-আমিন ঠাকুর (২২), চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে একটি মোটরবাইকে করে তিন তরুণ মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনের দিকে যাচ্ছিলেন। মুকসুদপুর কলেজ মোড়ে ঢাকাগামী গোল্ডেন লাইনের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে বাসের নিচে ঢুকে যায়। ছিটকে পড়েন ওই তিনজন। ঘটনাস্থলেই মারা যান আল আমিন ঠাকুর। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় মুকসুদপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মারা যান ফয়সাল সরদার। আর উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মারা যান লিয়াকত শেখ।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, দুর্ঘটনার পর মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়লেও মোটরসাইকেলটি বাসের সঙ্গে আটকে থাকে। বাসটি ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার যাওয়ার পর মোটরসাইকেলে আগুন লেগে বাসে ছড়িয়ে পড়ে। তবে যাত্রীরা নিরাপদে নেমে যান।

খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওসি বলেন, বাসের ভেতরের অংশ পুড়ে গেছে। এ ঘটনায় বাসের কোনো যাত্রী হতাহত হয়নি। ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন