নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে: খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগের নয়, তিনি বাংলাদেশের জাতীয় সম্পদ। বিশ্বদরবারে তিনি মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ।

গতকাল নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন। নওগাঁ জেলা খাদ্য ভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তার জীবনী, ঐতিহাসিক ঘটনা, লেখনীসহ অন্যান্য স্মৃতিবিজড়িত জিনিসপত্র স্থাপন করা হয়েছে। কর্নারের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

সময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতির পিতার রেখে যাওয়া কর্ম বাণীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্য দিয়ে তরুণ যুবকরা মাদক সন্ত্রাস থেকে দূরে থাকবে।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই শেখ হাসিনার নেতৃত্বকে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতার মনমানসিকতা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর এবং নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন