জেমস বন্ডের নতুন পোস্টার

ফিচার ডেস্ক

নো টাইম টু ডাইয়ের নতুন পোস্টার প্রকাশিত হয়েছে। পোস্টারে বন্ড ড্যানিয়েল ক্রেগকে দেখা যাচ্ছে। কভিড-১৯-এর কারণে হলিউডের গ্রীষ্মের ছবিগুলোর মুক্তি গিয়ে ঠেকেছে নভেম্বরে। যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতির তেমন উন্নতি না হলেও নো টাইম টু ডাইয়ের নির্মাতার ছবিটি নভেম্বরেই মুক্তি দিতে চাচ্ছেন। নতুন পোস্টারে সে রকম তারিখই উল্লেখ করা হয়েছে।

বহুল প্রতীক্ষিত নো টাইম টু ডাইয়ের নতুন পোস্টারে ড্যানিয়েল ক্রেগকে দেখা গেছে অ্যাকশন মুহূর্তে। স্যুটকে বিদায় দিয়ে ক্রেগকে দেখা গেছে গাড় নীল রঙের জাম্পারে, নিচে সাদা শার্ট। আর আছে কালো ট্রাউজার।

পোস্টারে দেখা যাচ্ছে ক্রেগের হাতে আগ্নেয়াস্ত্র আর চোখ নিশানায়। পোস্টারে ছবির নাম নো টাইম টু ডাই উল্লেখ করা আর নিচে শুধু নভেম্বর

নো টাইম টু ডাইয়ের ভিলেন রামি মালেকের চরিত্র সাফিনের একটি ভিডিও টিজিং বের হওয়ার পরদিন প্রকাশিত হয়েছে বন্ডের নতুন পোস্টার।

এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে ছবির নতুন ট্রেলার। এদিকে ড্যানিয়েল ক্রেগকে এবারই শেষবারের মতো দেখা যাবে বন্ড চরিত্রে। ব্রিটিশ জিকিউকে ক্রেগ বলেছেন, শেষবারের মতো বন্ড ছবিতে তার কাজ ভালোভাবেই সমাপ্ত হয়েছে। বন্ড-পরবর্তী ক্যারিয়ার নিয়েও তিনি চিন্তিত নন। আমি নিশ্চিত যে আমি যেকোনো চরিত্রই করতে পারব। হ্যাঁ, আমি ব্যাপারে নিশ্চিত।

গত বছর নো টাইম টু ডাইয়ের শেষ পার্টিতে আবেগাক্রান্ত হয়ে পড়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। ইতালিতে অনুষ্ঠিত সে পার্টিতে ড্যানিয়েল বলেছিলেন বন্ড চরিত্রে কাজ করাটা ছিল তার সবচেয়ে মধুর অভিজ্ঞতাগুলোর একটি।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন