অলিম্পিকে স্বর্ণপদক চাই অনুরাগ কাশ্যপকে কঙ্গনার পাটকেল

ফিচার ডেস্ক

নজিরবিহীন এক সময় পার করছে বলিউড। টুইটার থেকে ভারতের সংসদ, রাজনীতি সবখানেই বলিউডের চর্চা। বলা ভালো কাদা ছোড়াছুড়ি, অভিযোগ-পাল্টা অভিযোগ, বাগ্যুদ্ধ। ঘটনার শুরু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে। আর এখন সব ঘুরপাক খাচ্ছে কঙ্গনা রানাওয়াতকে কেন্দ্র করে। কঙ্গনার তীরের নিশানা ক্রমেই বিস্তৃত হচ্ছে, সঙ্গে বাগ্যুদ্ধও।

যুদ্ধে সাম্প্রতিক সংযোজন বলিউডের আলোচিত পরিচালক অনুরাগ কাশ্যপ। অবশ্য দুজনের ঝগড়ার শুরুটা অনুরাগই করেছেন। বৃহস্পতিবার কঙ্গনার এক টুইটের পরিপ্রেক্ষিতে তাকে কটাক্ষ করেন অনুরাগ। কঙ্গনাও পিছিয়ে আসেননি। অনুরাগ কঙ্গনাকে উদ্দেশ করে লেখেন, কঙ্গনা যদি সত্যি যোদ্ধা হন, তাহলে তার উচিত চীন সীমান্তে গিয়ে যুদ্ধে অংশ নেয়া।

বৃহস্পতিবার কঙ্গনা নিজের মর্যাদা প্রসঙ্গে টুইট করেন, আমি ক্ষত্রিয়। আমার শিরচ্ছেদ হলে সেটাও মেনে নেব, কিন্তু আমি মাথা নত করতে শিখিনি। আত্মসম্মানের সঙ্গেই আমি বাঁচতে শিখেছি। আর আমি দেশভক্ত হিসেবেই বাঁচতে চাই! নিজের সিদ্ধান্তের সঙ্গে কোনোদিনও আপস আমি করিনি এবং করব না। জয় হিন্দ!

কঙ্গনার টুইটকে কটাক্ষ করে অনুরাগ লেখেন, হ্যাঁ বোন একমাত্র তুমিই পারবে.. একমাত্র মণিকর্ণিকা। চার-পাঁচজনকে সঙ্গে নিয়ে তুমি গিয়ে চীনের সঙ্গে লড়াই কর। দেখ আমাদের এলাকায় কতদূর ঢুকে পড়েছে ওরা। ওদের দেখিয়ে দাও যতক্ষণ তুমি আছো ততক্ষণ আমাদের দুশ্চিন্তার কোনো কারণ নেই। যাও, আমাদের বাঘিনী। জয় হিন্দ!

এমন খোঁচা তো কঙ্গনা ছেড়ে দেবেন না এটাই স্বাভাবিক। হয়েছেও তাই। কড়া ভাষায় আক্রমণ করেন অনুরাগকে। তিনি লেখেন, আচ্ছা আমি সীমান্তে যাব, তাহলে তোমাকেও পরবর্তী অলিম্পিকে যোগ দিতে যেতে হবে। দেশের জন্য সোনার পদক চাই। এটা কোনো বি-গ্রেড ছবির চিত্রনাট্য নয়, যেখানে একজন শিল্পী যা ইচ্ছা তাই হয়ে যাবে। রূপককে খুব সিরিয়াসলি নিয়ে ফেলছ তুমি আজকাল। তুমি কবে থেকে এত বোকা হলে? আমরা যখন বন্ধু ছিলাম তখন তো তুমি বেশ চালাক ছিলে।

উল্লেখ্য, আগে এক সাক্ষাত্কারে অনুরাগ কাশ্যপ জানান, ২০১৫ সাল পর্যন্ত কঙ্গনার সঙ্গে তার ভালো বন্ধুত্ব ছিল। রিপাবলিক টিভিকে মাসখানেক আগে এক বিস্ফোরক সাক্ষাত্কার দিয়েছিলেন কঙ্গনা। সেই প্রসঙ্গে অনুরাগ লেখেন, আমি এই কঙ্গনাকে চিনি না।

সান্ড কি আঁখ ছবি থেকে চিড় ধরে কঙ্গনা-অনুরাগের সম্পর্কে। ছবির অফার শুরুতে কঙ্গনাকে দিয়েছিলেন অনুরাগ। তবে কঙ্গনা কিছু কারণে রাজি হননি। এরপর থেকেই কঙ্গনার সঙ্গে অনুরাগ কাশ্যপের বন্ধুত্ব আর জমেনি।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন