স্ত্রী, শ্বশুর-শাশুড়িকে কুপিয়ে জখম, যুবক আটক

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের মির্জাপুরে স্ত্রী, শ্বশুর-শাশুড়িসহ একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে এক যুবক। গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ১ নং মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মহেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বাদশা মিয়া।

ইউপি চেয়ারম্যান জানান, গেল তিন মাস আগে আমাদের মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শিলার (১৯) সাথে পার্শ্ববর্তী জামুর্কী ইউনিয়নের পূর্ব গোড়ান গ্রামের আতাউর রহমানের ছেলে স্বপনের (২৪) বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী তাকে যৌতুকের জন্য নানাভাবে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন। বুধবার শিলা তার বাবার বাড়ি এসে বিষয়টি আমাকে অবহিত করেন।

এদিকে বৃহস্পতিবার বিকেলে শ্বশুড়বাড়ি আসেন স্বপন। বিকেল পেরিয়ে সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে যৌতুকের বিষয় নিয়ে বাকবিতন্ডা চলে। এক পর্যায়ে স্বপন তার শ্বশুর মো. সিরাজুল ইসলাম (৬০), শ্বাশুড়ি জবেদা বেগম (৫৫), স্ত্রীর বড় বোন রাফিয়া (২৪) ও তার স্ত্রী শিলাকে (১৯) দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। 

তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে রক্তাক্তবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে এলাকাবাসী স্বপনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

এ বিষয়ে মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক দীপু সরকার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ঘাতককে আটক করা হয়েছে। তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন