শনিবার | সেপ্টেম্বর ২৬, ২০২০ | ১১ আশ্বিন ১৪২৭

খবর

ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিচ্ছেন ডিএসসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিয়ে কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে জানিয়েছেন সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি গতকাল নগরীর ৫৮ নং ওয়ার্ডের কদমতলী থানাধীন শ্যামপুর ট্র্যাকস্ট্যান্ড পরিদর্শন এবং লাল মসজিদ, কলেজ রোড, শ্যামপুর এলাকার রাস্তাঘাট পরিদর্শনে এসে কথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা প্রতিটি ওয়ার্ডে একটি করে অন্তর্বর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্র নির্মাণ করছি, একটি করে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র (কমিউনিটি সেন্টার) নির্মাণ করছি। উন্নয়নকে কিছু জায়গায় পুঞ্জীভূত না করে পুরো ডিএসসিসি এলাকাব্যাপী ছড়িয়ে দেয়া হচ্ছে। আমাদের লক্ষ্য হলো, ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিয়ে ঢাকাবাসীকে পর্যাপ্ত নাগরিক সুবিধা প্রদান করা।

এর আগে ডিএসসিসি মেয়র ৫৪ নং ওয়ার্ডে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মালিকানাধীন জুরাইন একতা মার্কেট পরিদর্শনের পর রাস্তার সম্প্রসারণ কাজের ফলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে তিনি নতুন করে মার্কেট নির্মাণের পর দোকান বরাদ্দের আশ্বাস দেন।

মেয়রের সঙ্গে সময় স্থানীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমান উল্লাহ নুরী, সচিব আকরামুজ্জামানসহ অনেকে ছিলেন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন