শনিবার | সেপ্টেম্বর ১৯, ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

টকিজ

মুম্বাই ছাড়লেন কঙ্গনা

ফিচার ডেস্ক

গতকাল সকালে মুম্বাই ছেড়েছেন কঙ্গনা রানাওয়াত। কয়েক দিন আগে নিজের ভাঙা অফিস দেখতে মানালি থেকে মুম্বাই এসেছিলেন অভিনেত্রী।

মহারাষ্ট্র সরকারের সঙ্গে রীতিমতো যুদ্ধে নেমেছেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিতর্ক থেকে ঘটনা এখন অনেক বড় আর রাজনৈতিক পরিসরে চলে গেছে। মুম্বাই থেকে কঙ্গনা চণ্ডীগড় গিয়েছেন। সেখানে পৌঁছেই আবার তার মেজাজি মন্তব্য, মুম্বাই আমার কাছে একটা সময় মায়ের আঁচলের মতো ছিল, আর আজ নিজের প্রাণ হাতে করে ফিরতে হলো।

মুম্বাইকে তার জন্য অনিরাপদ মনে করছেন কঙ্গনা। রোববার মুম্বাইয়ে বসে শিব সেনার নেতা সঞ্জয় রাউতকে উদ্দেশ করে বলেছিলেন, শিব সেনার গুণ্ডারা আমায় ধর্ষণ করবে, আর সেটা কি বিজেপি চুপ করে দেখবে? বলিউড থেকে বিতর্ক এখন চরমভাবে রাজনৈতিক চেহারা নিয়েছে। সম্প্রতি রিয়া চক্রবর্তীর পক্ষে মিছিল করেছে কংগ্রেস।

কঙ্গনা আরো লিখেছেন, চণ্ডীগড়ে নেমে আমার আর নিরাপত্তাবাহিনীর প্রয়োজন পড়ছে না। এখানকার মানুষ খুশি মনে আমাকে অভিবাদন জানাতে আসছে। মনে হচ্ছে যেন এবার বেঁচে গেলাম! একটা সময় ছিল, যখন মুম্বাই আমার কাছে মায়ের আঁচলের মতো ছিল, আর আজ নিজের প্রাণ হাতে করে ফিরতে হলো ওখান থেকে। মুম্বাই প্রশাসন শিব সেনা থেকে সোনিয়া সেনায় পরিণত হয়েই আতঙ্ক ছড়াচ্ছে। শিব সেনার সঙ্গে কঙ্গনা এবার কংগ্রেসকেও আক্রমণ করলেন।

কিছুদিন ধরে কঙ্গনাকে ঘিরে ভারতের রাজনৈতিক মহল সোস্যাল মিডিয়ায় ঝড় বইছে। শিব সেনার সঙ্গে কঙ্গনার সংঘাত, বিজেপির সমর্থন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রাপ্ত বিশেষ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা থেকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তোপ দাগানোএকজন বলিউড অভিনেত্রী হিসেবে নজিরবিহীন সব কাজ করছেন কঙ্গনা। লাগাতার সংবাদ শিরোনামে থাকছেন তিনি। এতকিছুর পর কঙ্গনা আবার বলিউডে কতটা কাজ করতে পারবেন তা নিয়েও এখন প্রশ্ন উঠছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন