শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

দেশের খবর

করোনায় সাব-রেজিস্ট্রারের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে করোনায় সংক্রমিত হয়ে জাফর আহমেদ (৫৮) নামের এক সাব-রেজিস্ট্রার মারা গেছেন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দক্ষিণ সুনামগঞ্জর উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের সাব-রেজিস্ট্রার ও পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাসিন্দা।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ আগস্ট ঢাকায় পরিবারের কাছে ছুটিতে যান। তার আগে থেকেই সর্দি ও জ্বর ছিল। ঢাকায় যাওয়ার পর হঠাৎ স্বাস কষ্ট দেখা দিলে গত ২৬ আগস্ট ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ আগস্ট করোনা নমুনা পরীক্ষায় দেন তিনি। ২৯ আগস্ট করোনা রিপোর্ট পজেটিভ আসে। 

পরে অবস্থা অবনতি হলে আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়। পরবর্তীতে আজগর আলী হাসপাতাল থেকে ৮ সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোরে তিনি লাইফ সার্পোটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

নিহতের মরদেহ নিজ বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হবে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন দুই হাজার ১৬৫ জন। এদের মধ‌্যে মৃত্যু হয়েছে ২৩ জনের ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ৮৪৫ জন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন