রবিবার | অক্টোবর ২৫, ২০২০ | ১০ কার্তিক ১৪২৭

টকিজ

সুশান্ত সিং রাজপুত মৃত্যু ইস্যুতে

রিয়া চক্রবর্তীর পাশে এবার বিদ্যা বালান

ফিচার ডেস্ক

এবার রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তাপসী পান্নু, স্বরা ভাস্কর, লক্ষ্মী মাঞ্চু, অনুভব সিনহা এর আগে বিভিন্ন সময় রিয়া চক্রবর্তীর পক্ষে কথা বলেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার ভক্তদের তোপের মুখে রয়েছেন রিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিডিয়া ট্রায়ালে তাকে সুশান্তের মৃত্যুর জন্য মূল দায়ী হিসেবে চিহ্নিত করা হয়েছে। অন্যদিকে আইনি-পুলিশি প্রক্রিয়াতেও রিয়া তার পরিবারকে ব্যস্ত থাকতে হচ্ছে। রিয়ার পাশাপাশি পুলিশি জেরায় পড়েছেন তার ভাইও।

মিডিয়ায় রিয়ার বিরুদ্ধে রিপোর্টের বিষয়টি ধরে টুইটারে সরব হয়েছেন বিদ্যা বালান। তিনি লিখেছেন, রিয়া চক্রবর্তীকে সবাই যেভাবে দোষী সাব্যস্ত করছে, সেটা দেখে আমার মন ভেঙে যায়। বিদ্যা প্রশ্ন তোলেন, অপরাধ প্রমাণিত না হওয়া পর্যন্ত কাউকে অপরাধী বলা যায় কি?

বিদ্যা তার সোস্যাল মিডিয়ায় লিখেছেন, লক্ষ্মী মাঞ্চু সবকিছু এভাবে স্পষ্ট বলার জন্য ঈশ্বর তোমার সহায় হন। এটা খুবই দুর্ভাগ্যজনক যে সবার প্রিয় একজন তরুণ তারকার ট্র্যাজিক অসময়ে মৃত্যু এখন মিডিয়া সার্কাসে পরিণত হয়েছে। একজন নারী হিসেবে রিয়া চক্রবর্তীকে এভাবে খলনায়িকা বানিয়ে ফেলা দেখে আমার মন ভেঙে যাচ্ছে। এটা কি হওয়া উচিত নয় যে অপরাধ প্রমাণিত না হওয়া পর্যন্ত কেউ অপরাধী নন। কিন্তু এখন মনে হচ্ছে অবস্থাটা এমন যে নির্দোষ প্রমাণিত হওয়ার আগ পর্যন্তু তুমি অপরাধী। মানুষের সাংবিধানিক অধিকারের প্রতি একটু সম্মান দেখান। আইনকে নিজস্ব গতিতে চলতে দিন।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন