শনিবার | সেপ্টেম্বর ২৬, ২০২০ | ১১ আশ্বিন ১৪২৭

শিল্প বাণিজ্য

জয়পুরহাটে প্রথম বেসরকারি হাউজিং প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

বণিক বার্তা প্রতিনিধি জয়পুরহাট

একসঙ্গে জমি কিনি, নিজের বাড়ি নিজে গড়ি’— স্লোগান নিয়ে শহরমুখী মানুষকে স্থায়ী আবাসনের লক্ষ্যে জয়পুরহাটে এই প্রথম বেসরকারি পর্যায়ে ব্যক্তিগত উদ্যোগে হাউজিং প্রকল্প হোমস গার্ডেন প্রকল্পের আওতায় বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। গতকাল শহরের বাগিচাপাড়ায় ডায়াবেটিস হাসপাতাল রোডস্থ ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

প্রকল্পের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। বিশেষ অতিথি ছিলেন পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, জয়পুরহাট পৌর প্যানেল মেয়র সেলিমুর রহমান বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হক, প্রকল্প পরিচালক (অর্থ) আসাদুজ্জামান বাবু, পরিচালক (প্রশাসন) আলতাফ হোসেন, প্রকল্প সদস্য সার্জেন (অব.) গোলাম রব্বানী টুটুল প্রমুখ।

প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক জানান, শহরে অবস্থানরত মানুষ একখণ্ড জমি ক্রয় করে ফ্ল্যাট নির্মাণের সামর্থ্য রাখে না, এমন শহরবাসীকে স্থায়ী আবাসনের জন্য অল্প খরচে শহরের সেরা লোকেশনে আবাসস্থল গড়ে দেয়ার জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। প্রকল্পে ৩৬ জন সদস্য রয়েছে। আড়াই বছরের মধ্যে নির্মাণকাজ শেষ করে তাদের প্রত্যেককে একটি করে ফ্ল্যাট দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন