মঙ্গলবার | সেপ্টেম্বর ২৯, ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭

খবর

কভিড-১৯ আক্রান্ত পুলিশ পরিদর্শকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

কভিড-১৯ আক্রান্ত আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মোহা. সুমন আলী নামের ওই পুলিশ পরিদর্শক শুক্রবার ভোরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানায় কর্মরত ছিলেন। এ নিয়ে দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে ৬৭ জন পুলিশ সদস্য মারা গেলেন।

পুলিশ সদর দপ্তর জানায়, করোনা উপসর্গ নিয়ে এই পুলিশ কর্মকর্তা গত ২ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এ অবস্থায় আজ শুক্রবার ভোরেন তার মৃত্যু হয়।

মোহা. সুমন আলী ২০০৮ সালের ২৪ সেপ্টেম্বর পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দৌলতপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা জানান, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন