বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে রায় কার্যকর করার দাবি আইইবির

নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

আজ শুক্রবার (১৪ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আইইবি সদর দফতর এবং ঢাকা কেন্দ্রের যৌথ উদ্যোগে আইইবির সেমিনার কক্ষে স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তারা এই দাবি জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবির প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আইইবির ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুজ্জামান, প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু, ড. এমএম সিদ্দিক, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, আইইবির ঢাকা কেন্দ্রের সম্মানীয় সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন শিবলু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমানের খুনিদের পেছনে যে মাস্টারমাইন্ডরা রয়েছে তাদের বের করে শাস্তির আওতায় আনতে হবে। বঙ্গবন্ধুর বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর কারতে হবে। জাতির পিতার এই জন্মশতবার্ষিকীতে বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায়, তাহলে জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন