টাঙ্গাইলে ছাত্রলীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের ভূঞাপুরে গলা কাটা অবস্থায় রোমান নামের এক ছাত্রলীগের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ একটি চিরকুট উদ্ধার করে। তাতে এটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

মৃত রোমান (২৩) পৌর এলাকার বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে এবং ভূঞাপুর শহর ছাত্রলীগের ৫ নং ওয়ার্ডের সহ-সভাপতি। পুলিশের প্রাথমিক ধারণা এটা আত্মহত্যা।

আজ বুধবার (১২ আগস্ট) সকালে থানা পুলিশ উপজেলার বামনহাটা এলাকা থেকে রোমানের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় পৌরসভার কাউন্সিলর আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময় গলায় ধারালো একটি ছুরি দিয়ে রোমান আত্মহত্যার চেষ্টা করে। এসময় রোমানের গোঙানোর শব্দ শুনে তার বাবা-মা দরজা ভেঙে রুমে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথেই তিনি মারা যান।

ভূঞাপুর থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, সংবাদ পেয়ে তার বাড়ি থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট পাওয়া যায়। স্থানীয়রা বলছে রোমান মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন ছিলেন। চিরকুটে লেখা আছে, শয়তান আমাকে বাঁচতে দিল না।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন