১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক

আগামী ১৬ আগস্ট থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। করোনাভাইরাস মহামারীর কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার পর রুটটিতে ফের ফ্লাইট চালু করতে যাচ্ছে এয়ারলাইনসটি।

এ প্রসঙ্গে ইউএস–বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম বণিক বার্তাকে বলেন, বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণসংক্রান্ত নির্দেশনা পালন সাপেক্ষে প্রাথমিকভাবে সপ্তাহে দুই দিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। 

তিনি বলেন, প্রতি বৃহস্পতি ও রোববার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাবে। কুয়ালালামপুর থেকে একই দিন স্থানীয় সময় বেলা ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে এই রুটে ফ্লাইট পরিচালনা করবে।

উল্লেখ্য, বর্তমানে ঢাকা-কুয়ালালামপুর রুটে মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইনস আগামী ৩১ আগস্ট পর্যন্ত দুবাই, আবুধাবি, লন্ডন রুট বাদে সব ফ্লাইট বাতিল করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন