বুধবার | সেপ্টেম্বর ২৩, ২০২০ | ৮ আশ্বিন ১৪২৭

খবর

ব্রিফিং বন্ধ হলেও তথ্য প্রবাহে কোনও অসুবিধা হবে না: নাসিমা সুলতানা

বণিক বার্তা অনলাইন

দেশের করোনা পরিস্থিতির সবশেষ খবরাখবর জানানোর বিশেষ বুলেটিন বন্ধ করলো স্বাস্থ্য অধিদপ্তর। এখন থেকে প্রতিদিন আড়াইটায় নিয়মিত ব্রিফিং আর হবে না। তবে ব্রিফিং বন্ধ হলেও তথ্য প্রবাহে কোন অসুবিধা হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

আজ মঙ্গলবার ‘শেষ বুলেটিনের’ শেষ পর্যায়ে তিনি বলেন, ‘যদিও এ তথ্যটি ইতোমধ্যে সবাই জেনেছেন, আগামীকাল থেকে আর এই অনলাইন ব্রিফিংটি আর হবে না। তবে যথারীতি প্রেস রিলিজ যেটি দেয়া হয়, সেটা সবাইকে পাঠিয়ে দেয়া হবে। আপনারা তথ্য সবগুলোই জানতে পারবেন, তথ্য প্রবাহে কোন অসুবিধা হবে না। তথ্য নিয়মিতভাবেই স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো হবে।

এবছর মার্চ মাসের ৮ তারিখে দেশে প্রথম করোনা সংক্রমণ পাওয়া যায় বলে জানায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। তবে এরও আগে থেকেই চীনে করোনা মহামারী শুরু হলে তা নিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

মার্চের মাঝামাঝি এসে ব্রিফিং নিয়মিত হয়। পরে ৭ এপ্রিল করোনা বিষয়ক ব্রিফিং এ সাংবাদিকদের থেকে প্রশ্ন নেওয়া বাদ দিয়ে তাকে বুলেটিন নাম দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন