সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০ | ৫ আশ্বিন ১৪২৭

টকিজ

নতুন নামে সালমানের ‘বিগ বস’

দর্শকরা অপেক্ষায় আছেন রিয়ালিটি শো বিগ বসের নতুন সিজনের জন্য। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে শোয়ের নির্মাতার সম্প্রতি মুক্তি দিলেন সালমান খানের বহুল আলোচিত শো বিগ বসের প্রোমো।

বেশ কিছুদিন ধরেই ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে বিগ বসের নতুন সিজন নিয়ে। বিগ বস থার্টিনের বড় সাফল্যের পর দর্শক-গণমাধ্যম সবারই দৃষ্টি ছিল শোয়ের নতুন সিজনের দিকে।

বিগ বসের নতুন সিজনে হোস্ট থাকবেন যথারীতি সালমান খান। বলার অপেক্ষা রাখে না, সালমানের ভক্তরা অনেক দিন ধরেই তাকে পর্দায় দেখছেন না। করোনা পরিস্থিতিতে আপাতত বড় পর্দায় তাকে দেখতে পারার সুযোগ নেই। তাই সবাই মুখিয়ে আছেন বিগ বসে সালমানকে দেখতে।

শেষমেশ নির্মাতারা বিগ বসের নতুন সিজনের প্রোমে রিলিজ করেছেন। এতে দেখা যাচ্ছে রিয়ালিটি শো এবার নতুন নাম পাচ্ছে। বিগ বস ফর্টিন না বলে এবারের সিজনের নাম দেয়া হয়েছে বিগ বস টোয়েন্টি টোয়েন্টি। প্রোমোতে দেখা যাচ্ছে সালমান খান লকডাউনের মধ্যে কৃষিকাজে হাত লাগিয়েছেন। নিজের ফার্মহাউজেই এই প্রোমের শুটিং করেছেন সালমান। দর্শকরা হুমড়ি খেয়ে ডিজিটাল মাধ্যমে এই প্রোমো দেখছেন। প্রোমোতে বিগ বসের নতুন লোগোও দেখা গেছে। সালমানের এই কৃষিকাজের ছবি এর আগেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন। তখন অবশ্য তার লুকের জন্য ট্রলও হয়েছিল যথেষ্ট।

অংশগ্রহণকারীদের নিরাপত্তার জন্য স্বাস্থ্যবিধি মানার বিষয়েও নির্মাতারা তাদের সচেতনতার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। কারণে বছর বিদেশ ভ্রমণ করেছেন, এমন কোনো প্রতিযোগীকে এবারের সিজনে অংশ নিতে দেয়া হবে না। এবারের সিজনে যে সেলিব্রেটিরা অংশ নিতে পারেন বলে গুঞ্জন চলছে, তার মধ্যে আছেন নিয়া শর্মা, আকাঙ্ক্ষা পুরী, জেসমিন ভাসিন, আলিশা পানবার, আরুশি দত্ত প্রমুখ।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন