বৃহস্পতিবার | অক্টোবর ০১, ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭

দেশের খবর

ছাগলে পাতা খাওয়া নিয়ে সশস্ত্র হামলায় নিহত ১ আহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

বাড়ি উঠানে ছাগল এসে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। কুপিয়ে জখম করা হয়েছে আরো তিন জনকে। আহতের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আজ রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালে। নিহতের নাম মনিরুজ্জামান মনির (৩৮)। গুরুতর আহত তার সন্তাসম্ভবা বোন নার্গিস আক্তার (৩৫), বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তাদের বাবা রইস উদ্দিন মাস্টার (৭০)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, বেলা সোয়া ২টার দিকে ত্রিশাল পৌর এলাকার ৬নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানে গিয়ে গাছের পাতা খায়। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরপর রইস উদ্দিন বাড়ি চলে যান। কিছুক্ষণ পর আনোয়ার হোসেন লোকজন নিয়ে রইস উদ্দিনের বাড়িতে হামলা চালায়। তারা দা দিয়ে কুপিয়ে রইস উদ্দিন, তার ছেলে মনিরুজ্জামান মনির ও রইসের বাবা মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে। ভাইকে বাঁচতে গিয়ে গুরুতর আহত হোন গর্ভবতী বোন নার্গিস আক্তারও। পরে স্থানীয়রা তাদের প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়। 

ঘটনার পর বাড়িতেই অবস্থান করছিলেন আনোয়ার হোসেন তার সহযোগী কাউছার উদ্দিন ,এনামুল হক, আশরাফুল ইসলাম ও শরীফুল ইসলাম। পরে তাদের আটক করা হয়।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন