বাবা-মাকে বেঁধে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, ৩ আসামি গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, কুড়িগ্রাম

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নে বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

আজ রোববার দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। 

পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত আসামিরা ডাকাতির উদ্দিশ্যে গিয়ে এ ঘটনা ঘটায়। ৩ আসামির মধ্যে দুজনকে আদালতে তুলে রিমান্ড আবেদন করলে তাদের পাঁচদিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। বাকী এক আসামিকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আসামি আব্দুল মালেককে (৩৮) লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর, আব্দুস সালামকে (৪২) কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের হাজির মোড় এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুস সালামের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় পাঁচটি ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে তিনটি চুরির মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুলাই মধ্যরাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে মধ্যরাতে এ ঘটনা ঘটে। ওই রাতে বৃষ্টির মধ্যে অজ্ঞাত পরিচয়ের তিন যুবক মুখোশ পড়ে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে প্রবেশ করে তার বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে পার্শবর্তী একটি গাছ বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। তার বাবা একই বিদ্যালয়ের অফিস সহকারী পদে কর্মরত।

এ ঘটনায় গত ২৭ জুলাই রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন