চট্টগ্রামকে ঘিরে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

দেশের বাণিজ্যিক রাজধানী দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রামকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। মোহাম্মদ খোরশেদ আলম সুজন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ার পর গতকাল স্থানীয় সরকারমন্ত্রীর মিন্টু রোডে অবস্থিত সরকারি বাসভবনে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। সময় মন্ত্রী কথা বলেন। সাক্ষাত্কালে নবনিযুক্ত প্রশাসক চট্টগ্রাম নগরীর উন্নয়নে মন্ত্রী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেন।

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম সময় প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে প্রয়োজনীয় দিকনির্দেশনা, পরামর্শ সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন এবং বন্দরনগরী চট্টগ্রামের উন্নয়নে সততা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।

পরে নবনিযুক্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন কোনো অন্যায় দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না জানিয়ে সাংবাদিকদের বলেন, স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম আজ আমাকে যে দিকনির্দেশনা পরামর্শ প্রদান করেছেন সেগুলোকে আমলে নিয়ে নগরীর সব সমস্যা নিরসন এবং নাগরিক সেবা বৃদ্ধি করে একটি আধুনিক-পরিচ্ছন্ন শহর উপহার দিতে সক্ষম হব।

সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন