বৃহস্পতিবার | অক্টোবর ০১, ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭

টকিজ

নিশ্চিত হলো কিয়ানু রিভসের জন উইক ফাইভ

জন উইক ফোরের কাজই শেষ হয়নি। এর মধ্যেই ঘোষণা দেয়া হলো ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তির

ফিচার ডেস্ক

সম্প্রতি এক বিবৃতিতে লায়নসগেট স্টুডিও নিশ্চিত করেছে যে তারা জন উইক ফাইভ নির্মাণ করতে যাচ্ছে। সঙ্গে স্টুডিওটি আরো জানিয়েছে, কিয়ানু রিভস একই সঙ্গে জন উইক ফাইভ ফোরের শুটিং করবেন।

করোনা মহমারীতে হলিউডসহ দুনিয়ার প্রায় সব চলচ্চিত্র ইন্ডাস্ট্রিই থেমে আছে। তবে ব্যতিক্রমদের একজন কিয়ানু রিভস। তার জন্য যেন বসে থাকার সুযোগটা কম। থ্রিলার-অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি জন উইকের চতুর্থ কিস্তি নির্মাণ এখনো শেষ হয়নি। এর মধ্যেই ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তি নির্মাণের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। মহামারী থেকে মুক্তি মিললে কিয়ানু রিভস একসঙ্গে জন উইক ফোর ফাইভের শুটিং শুরু করবেন।

দুনিয়ার সবচেয়ে সফল চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি। ছবিগুলোর জনপ্রিয়তাও ক্রমেই বেড়েছে। জন উইক ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিটি যুক্তরাষ্ট্রে আয় করেছিল ৪৩ মিলিয়ন ডলার আর তৃতীয়টি ১৭১ মিলিয়ন ডলার। আন্তর্জাতিক বাজারেও আয়ের ঊর্ধ্বগতি দেখা গেছে।

জন উইক ফোর ২০২২ সালের ২৭ মে মুক্তি পাওয়ার কথা। ছবিতে কাজ করা প্রসঙ্গে সম্প্রতি কিয়ানু এম্পায়ার ম্যাগাজিনকে বলেছেন, লানা বাকোভস্কি দারুণ একটা চিত্রনাট্য লিখেছিলেন এবং চমত্কার গল্পটাই আমাকে তাড়িত করেছে। শুধু গল্পের কারণেই আমি ছবিটিতে কাজ করছি। লানার সঙ্গে আবার কাজ করাটাও দারুণ ব্যাপার। ছবির গল্পটার বেশকিছু অর্থপূর্ণ বিষয় রয়েছে।

জন উইক ফোরে কিয়ানু রিভসের সহশিল্পী ক্যারি-অ্যান মস বলেছেন, আমি কখনো ভাবিনি ছবিটা হবে। এটা আমার ধারণার মধ্যে ছিল না। ছবির চিত্রনাট্যের ব্যাপারে ক্যারিও কিয়ানুর সঙ্গে একমত।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন