বৃহস্পতিবার | অক্টোবর ০১, ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭

টকিজ

ক্যালিফোর্নিয়ার বিলবোর্ডে ‘জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত’

ফিচার ডেস্ক

ক্যালিফোর্নিয়ায় প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরিপ্রেক্ষিতে ন্যায়বিচারের দাবিতে বিলবোর্ড স্থাপন করা হয়েছে। জাস্টিস ফর সুশান্ত সিং লেখাসংবলিত বিলবোর্ডের ছবি এবং একটি ভিডিও সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি সম্প্রতি তার ইনাস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। বিলবোর্ডটি ৮৮০ উত্তর ক্যালিফোর্নিয়ার হাইওয়েতে স্থাপন করা হয়েছে। শ্বেতা লিখেছেন, ক্যালিফোর্নিয়ায় ভাইয়ের বিলবোর্ড...বড় শপিং মল পার্কওয়ে থেকে বের হওয়ার ঠিক পরে, এটি ৮৮০ উত্তর ক্যালিফোর্নিয়ায়। সুশান্ত সিং রাজপুতের জন্য ন্যায়বিচারের দাবিতে এটা বিশ্বব্যাপী একটা আন্দোলন। পোস্টের নিচে সুশান্তর ভাতিজি মল্লিকা সিং মন্তব্য করেছেন, আমাদের সবার সামনে এগিয়ে যাওয়ার শক্তি থাকতে হবে।

শ্বেতা সিং রকম আরেকটি পোস্ট শেয়ার করে ক্যাপশন হিসেবে লিখেছেন, তুমি (সুশান্ত সিং রাজপুত) এখনো আমাদের হদয়ে আছো।

রাখিবন্ধনে তিন ভাইবোনের জন্য তিনটি বার্তা লিখেছিলেন শ্বেতা সিং। তিনি সুশান্তর জন্য লেখেন, রক্ষাবন্ধনে শুভেচ্ছা আমার আদরের বাচ্চা...আমরা তোমাকে অনেক ভালোবাসি জান...আর সবসময় ভালোবাসতে থাকব...তুমি ছিলে, তুমি আছো এবং সবসময় আমাদের গর্ব হয়ে থাকবে।

সুশান্তর আরেক বোন রানী দিদি সম্পর্কে লিখতে গিয়ে শ্বেতা লেখেন, আমার রানীদি, আমরা আপনাকে সবসময় মায়ের পরে আমাদের আরেক মা মনে করেছি। আমরা আপনাকে খুব ভালোবাসি। শুভ রাখিবন্ধন আমাদের রানীদি। ভাই সবসময় আমাদের সঙ্গে আছে। আমরা সেটা জানি। আমরা আমাদের চারপাশে তার উপস্থিতি টের পাই। আমাদের প্রতি তার ভালোবাসা বর্ষিত হয়।

আমার রুবিদি...আমরা আপনাকে অনেক ভালোবাসি। আমাদের সবচেয়ে শক্তিশালী সাহসী বোন। সে (সুশান্ত) সবসময় আমাদের সঙ্গে আছে দি...আমরা চিরকাল তাকে ভালোবেসে যাব’—আরেক বোন রুবি দিদি সম্পর্কে বলতে গিয়ে এসব কথা লেখেন শ্বেতা সিং।

সুশান্ত সিং রাজপুতের মত্যুর ঘটনার তদন্ত চলছে। সিবিআই সন্দেহভাজন ছয়জনের মধ্যে রিয়া চক্রবর্তী, তার বাবা-মা, ভাইয়ের বিরুদ্ধে এফআইআর করেছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন