শনিবার | সেপ্টেম্বর ১৯, ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

বাজারে অপোর নতুন স্মার্টফোন অপো রেনো ৪

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে সর্বাধুনিক স্মার্টফোন রেনো উন্মোচন করেছে অপো। গতকাল অনুষ্ঠিত এক অনলাইন ইভেন্টে স্মার্টফোনটি উন্মোচন করা হয়। গতকাল থেকে ডিভাইসটির প্রাক-ক্রয়াদেশ নেয়া শুরু হলেও ১৩ আগস্ট থেকে ডিভাইসটি অপোর আউটলেট থেকে ৩৪ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।

অপো রেনো স্মার্টফোনে ৯০. শতাংশ আসপেক্ট রেশিওর ডুয়াল পাঞ্চহোল ডিজাইনের ২৪০০ী১০৮০ পিক্সেলের এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। উন্নত এআই স্মার্ট সেন্সরের মাধ্যমে ফোন স্পর্শ না করেও হাতের ইশারায় বিভিন্ন ফিচার ব্যবহার করা যাবে।

ডিভাইসটির কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের (এফ/.) প্রাথমিক ক্যামেরা, মেগাপিক্সেলের (এফ/.) আল্ট্রাওয়াইড লেন্স, মেগাপিক্সেলের (এফ/.) ডেপথ সেন্সর এবং মেগাপিক্সেলের (এফ/.) ম্যাক্রো লেন্স। এর ৩২ মেগাপিক্সেলের (এফ/.) ওয়াইড ফ্রন্ট শুটারে তোলা যাবে চমত্কার সব সেলফি। অ্যান্ড্রয়েডভিত্তিক কালার ওএস . চালিত গিগাবাইট র‌্যাম সংবলিত অপো রেনো স্মার্টফোনে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে। ডিভাইসটি ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি . সংবলিত হওয়ায় ২০ মিনিটে ব্যাটারি ৫০ শতাংশ চার্জ হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন