সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০ | ৫ আশ্বিন ১৪২৭

দেশের খবর

মির্জাপুরে ডোবা থেকে দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের মির্জাপুরে নাসির গ্লাস ওয়্যার ফ্যাক্টরির পূর্বপাশের ডোবা থেকে দুটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে ডোবাটি থেকে তাদের মরদেহ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ এটিকে ‘দুর্ঘটনা’ বললেও স্থানীয় ও নিহতের স্বজনরা বলছে এটি হত্যাকান্ড।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার চিলমাড়ী উপজেলার ঝান্ডিনগর গ্রামের ফরিদ বেপারীর ছেলে মাসুদ রানা (৩০) এবং রংপুরের কতোয়ালি থানার চানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন (২৮)।

নিহত মাসুদ রানা গাজীপুরে কাশিমপুর গ্রামীণ ফেব্রিক্স ফ্যাশন লি. এ চাকরি করতেন এবং মামুন আশুলিয়ার চক্রবর্তী নামক স্থানে বিকাশের এজেন্ট। তারা দুজনেই চক্রবর্তী ফজিলাতুন্নেসা মেডিকেল কলেজের পাশে পাশাপাশি ভাড়া বাসায় থাকেন। ঈদের ছুটি শেষে তারা দুজনই মোটরসাইকেল (ঢাকা মেট্রো- ল- ২৭-৫৫৩৮) যোগে শুক্রবার রাত ৮টার দিকে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেন।

আজ শনিবার সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ উপজেলার গোড়াই সোহাগপুরের নাসির গ্লাস ওয়ার ফ্যাক্টরির পূর্ব পাশের ডোবা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। একইসাথে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল, ৫টি মোবাইল ফোন উদ্ধার করে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে লাশ দুটি দুর্ঘটনা কবলিত। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন