বুধবার | সেপ্টেম্বর ৩০, ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭

দেশের খবর

আড়াইহাজারে হাত-পা বাঁধা অটো চালকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাত-পা, নাক, মুখ বাঁধা অবস্থায় অটো চালক আশু মোল্লা (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

নিহত আশু মোল্লা সোনারগা উপজেলার মীরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, ৮ আগস্ট শনিবার সকালে নরসিংদী-মদনগঞ্জ সড়কের উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দী সুইচ গেইট সংলগ্ন সড়কের পূর্বপার্শ্বে একটি মৃতদেহ পড়ে আছে বলে স্থানীয় লোকজন পুলিশকে সংবাদ দেয়। সকাল ৮টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও নাক, মুখ স্ক্রচটেপ দিয়ে বাঁধা অবস্থায় একটি মৃত দেহ উদ্ধার করে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক মুঞ্জুর হোসেন জানান, সোনারগা উপজেলার মীরেরবাগ এলাকার বেনু মোল্লা মরদেহ দেখে নিহত ব্যক্তি তার আপন ভাই আশু মোল্লা বলে শনাক্ত করেন।

ভাই বেনু মোল্লা জানান, তার ভাই একজন অটো চালক। তিনি ৬ আগস্ট বৃহস্পতিবার অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি এবং তার অটোটিও পাওয়া যায়নি।

নিহতের দুই হাত পিছন দিক থেকে সাদা স্ক্রচটেপ দিয়ে বাঁধা এবং মুখ নাকসহ ও দুই পা সাদা স্ক্রচটেপ দিয়ে পেচানো রয়েছে। নিহতের গলায় কাটা দাগ রয়েছে। মরদেহে পচন ধরে কালচে হয়ে গেছে।

পুলিশের ধারণা অটো ছিনতাইয়ের জন্য এ ব্যক্তিকে কয়েকদিন আগে হত্যা করা হয়ে থাকতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন