শনিবার | সেপ্টেম্বর ১৯, ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

খেলা

করোনায় আক্রান্ত মাশরাফির বাবা-মা

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

করোনা যেন পিছুই ছাড়ছে না নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার। সস্ত্রীক করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার পর এবার তার বাবা গোলাম মর্ত্তুজা স্বপন ও  মা হামিদা মর্ত্তুজা বলাকা এবার করোনায় সংক্রমিত হয়েছেন। সেই সঙ্গে মাশরাফির ছোট ভাইয়ের স্ত্রী এবং মামীও করোনায় সংক্রমিত হয়েছেন।

আজ শনিবার (৮ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা সমাজকর্মী রাসেল বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

জাতীয় ক্রিকেট দলের ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফির পরিবারের নতুন করে করোনায় সংক্রমিত চার সদস্যই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছে। তবে তারা সবাই শারীরিকভাবে সুস্থ্য আছেন বলেও জানান রাসেল বিল্লাহ।

তিনি বলেন, ‘করোনার কঠিন সময়ে নড়াইলবাসীর জন্য মোর্ত্তুজা পরিবারের আত্মত্যাগ সকালেই জানেন। দিন-রাত এক করে মাশরাফির বাবা লড়াই করেছেন অসহায় মানুষের জন্য, ছুটেছেন এ প্রান্ত থেকে ও প্রান্তে। সবাই তাদের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাদের সবাইকে দ্রুত সুস্থতা দান করেন।’

এর আগে গত ২০ জুন করোনা পজিটিভ হন মাশরাফি বিন মর্তুজা। একই সঙ্গে পজিটিভ হন তার স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মুরসালিন বিন মর্ত্তুজা সেজার। পরে তারা চিকিৎসা নিয়ে করোনামুক্ত হন।

মাশরাফির স্ত্রীও করোনা আক্রান্ত

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন