মঙ্গলবার | সেপ্টেম্বর ২৯, ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭

শেষ পাতা

জাতীয় ফুটবল দল

সহকারী কোচসহ ১৮ খেলোয়াড় করোনায় আক্রান্ত

ক্রীড়া প্রতিবেদক

নভেল করোনাভাইরাসের বড় থাবা পড়ল বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। একের পর এক ফুটবলার আক্রান্ত হচ্ছেন প্রাণঘাতী ভাইরাসে। সব মিলিয়ে ২৪ জনের মধ্যে গত তিনদিনে কভিড-১৯ আক্রান্ত হয়েছেন ১৮ জন ফুটবলার। এছাড়া আক্রান্তের তালিকায় নাম আছে দলের সহকারী কোচেরও। 

সর্বশেষ গতকাল নতুন করে আক্রান্ত সাতজনের নাম জানানো হয় বাফুফের পক্ষ থেকে। আক্রান্তরা হলেন মানিক হোসেন, মনজুরুর রহমান, মোহাম্মদ আবদুল্লাহ, ইয়াসির আরাফাত, বিপলু আহমেদ, ফয়সাল আহমেদ মাহবুবুর রহমান সুফিল। যদিও ক্যাম্পে যোগ দেয়ার আগে তাদের কারো নাম আক্রান্তের তালিকায় ছিল না বলে জানা গেছে। 

এর আগে ক্যাম্পে যোগ দেয়ার জন্য প্রথম দুই দিনে রিপোর্ট করা ২৪ জনের ১১ জনেরই পজিটিভ ফল আসে। তাদের সঙ্গে এবার নতুন করে যোগ হলেন সাতজন। 

সূত্রমতে, ক্যাম্প শুরুর লক্ষ্যে বাফুফের পক্ষ থেকে যেসব খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হয়, তাদের মাঝে যাদের রিপোর্ট পজিটিভ আসে সেই নামগুলো হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়। এরপর বাকিদের নেগেটিভ বিবেচনা করে পাঠানো হয় গাজীপুরের সারা রিসোর্টে। মূলত সেখানেই জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প আয়োজন করা হয়েছিল। কিন্তু শুক্রবার জানা গেছে, প্রথম দিন ক্যাম্পে আসা আটজনের সাতজনই করোনা পজিটিভ। খেলোয়াড়দের মাঝে কেবল করোনামুক্ত আছেন পাপ্পু হোসেন। 

এদিকে যে নয়জন অফিশিয়াল ক্যাম্পে যোগ দিয়েছেন, তাদের মাঝে কেবল মাসুদ পারভেজের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। 

নতুন সাতজন ছাড়া আক্রান্ত বাকি ১১ জন হলেন বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম রাসেল, সুমন রেজা, ম্যাথিউ বাবলু, রবিউল হাসান, আনিসুর রহমান জিকু, শহিদুল আলম সোহেল, সোহেল রানা, মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা টুটুল হোসেন বাদশা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন