বৃহস্পতিবার | অক্টোবর ০১, ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭

টকিজ

আগামী মাসে চীনে মুক্তি পাচ্ছে ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’

ফিচার ডেস্ক

ক্রিস্টোফার নোলান পরিচালিত এবং রবার্ট প্যাটিনসন জন ডেভিড ওয়াশিংটন অভিনীত বহুল প্রতীক্ষিত টেনেট অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। সম্প্রতি ছবিটির নতুন করে চীনে মুক্তির তারিখ প্রকাশ পেয়েছে। পরিচালক ক্রিস্টোফার নোলান সামাজিক মাধ্যমে ছবি মুক্তির তারিখ শেয়ার করেছেন এবং প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার ওপর জোর দিয়েছেন।

নির্মাতা ক্রিস্টোফার নোলান টেনেট মুক্তির জন্য দীর্ঘসময় অপেক্ষা করছেন। করোনা মহামারীর কারণে ছবির মুক্তির তারিখ পিছিয়েছে বেশ কয়েকবার। অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ছবিটি। পরিচালক নোলান নিশ্চিত করেছেন, টেনেট আগামী মাসে চীনে মুক্তি পাবে। চলমান কভিড পরিস্থিতির কারণেই মূলত ছবিটি এতদিন মুক্তি দেয়া সম্ভব হয়নি। যেসব দেশে প্রেক্ষাগৃহ পুনরায় খোলার জন্য নিরাপদ বলে মনে করা হচ্ছে, সেসব দেশে আন্তজার্তিকভাবে টেনেট মুক্তি পেতে যাচ্ছে। ২০২০ সালের অন্যতম প্রত্যাশিত ছবিটি শিগগিরই মার্কিন যুক্তরাষ্ট্রের অনেক জায়গায় মুক্তি পাবে না বলে মনে করা হচ্ছে।

কমিকবুক ডটকমের প্রতিবেদন অনুসারে, টেনেট ছবির একটি চীনা পোস্টার অনলাইনে প্রকাশ পেয়েছে, যেখানে ছবিটি সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে দেখা গেছে। পোস্টারের পাশাপাশি টেনেট-এর দর্শকদের জন্য একটি ভিডিও বার্তাও শেয়ার করা হয়। ভিডিও বার্তায় নোলান জোর দিয়ে বলেছেন, টেনেট হলো বড় পর্দার জন্য নির্মিত একটি অ্যাকশন ঘরানার চলচ্চিত্র। চীনের দর্শকদের ছবিটি দেখানোর জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছি।

চীনে মুক্তির ঘোষণার আগেই অস্ট্রেলিয়া, কানাডা, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, কোরিয়া, রাশিয়া, স্পেন আর ইংল্যান্ডে টেনেট মুক্তির তারিখ নির্ধারিত হয় ২৬ আগস্ট। ছবিটি সেপ্টেম্বর যুক্তরাজ্যের নির্বাচিত কয়েকটি প্রেক্ষাগৃহে দেখানো হবে, যেগুলোকে নিরাপদ বলে মনে করা হচ্ছে। বহুল প্রতীক্ষিত ছবিটিতে জন ডেভিড ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন ছাড়াও অভিনয় করেছেন এলিজাবেথ ডেবিকি, ভারতের ডিম্পল কাপাডিয়া, অ্যারন টেলর-জনসন, ক্লিমেন্স পোয়েসি, মাইকেল কেইন, হিমেশ পাটেল কেনেথ ব্রানাঘ।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন