সোমবার | সেপ্টেম্বর ২৮, ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

খবর

ঢাকায় আবাসন ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় আবাসন ব্যবসায়ী আবুল খায়েরকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয় বলে দাবি করেছে নিহতের পরিবারের।

নিহত আবুল খায়ের (৫২) ডেভেলপার কোম্পানি সজীব বিল্ডার্সের স্বত্ত্বাধিকারী।

আজ শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে ওই কোম্পানির অধীনে নির্মাণাধীন একটি ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুজ্জামান জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে আজ শুক্রবার ভোর থেকেই আবুল খায়েরের সন্ধানে অভিযান শুরু করে পুলিশ। অভিযানের এক পর্যায়ে তার প্রতিষ্ঠানের নির্মাণাধীন বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ির নিচে আবুল খায়েরের ব্যবহৃত মোটরসাইকেল পরে থাকতে দেখা যায়। পরে ওই ভবনের দ্বিতীয় তলা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আবুল খায়েরের মাথার পেছনে কিছু দিয়ে আঘাত করা হয়েছে।

এঘটনার নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

নিহত আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেনের ২১ নম্বর রোডের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিলেন আবুল খায়ের। রাতে আর উনি বাসায় ফেরেননি। পরে সকালে পুলিশের সহায়তায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড হয়ে থাকতে পারে বলে সন্দেহ আবুল খায়েরের পরিবারের।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার জানান, নির্মাণাধীন যে ভবনটি থেকে আবুল খায়েরের মরদেহ পাওয়া গেছে, তিনিসহ মোট ৯ জন সেটার মালিক। তিনতলা পর্যন্ত ছাদ ঢালাইয়ের পর গত ফেব্রুয়ারি থেকে ভবনের কাজ বন্ধ ছিল। 

তিনি আরো বলেন, ‘পুলিশ এ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করছে। ভবনের মালিকতের মধ্যে তিনজনকে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন