সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিঠুকে চাঁপাইনবাবগঞ্জে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

বণিক বার্তা অনলাইন

সংবাদ উপস্থাপক ও ভয়েস আর্টিস্ট লতিফুল মতিন মিঠুকে সংবর্ধনা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জের মডেল প্রেসক্লাব। গতকাল মঙ্গলবার (৫ আগস্ট) মডেল প্রেসক্লাব অফিসে তাকে এ সংবর্ধনা ও সম্মাননা স্মারক তুলে দেন নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু।

মডেল প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জারিফ হোসেন, সহ-সভাপতি জমসেদ আলী, যুগ্ম সম্পাদক টুটুল রবিউল, নুরতাজ জাহান নওশিন প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান রাজা বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে লতিফুল মতিন মিঠু জেলার সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন, করোনাকালীন সময়ে সাংবাদিকরা সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছে। জেলাকে ব্র্যান্ড হিসেবে তুলে ধরার জন্য জেলার সাংবাদিকদের কাজ করার আহ্বান জানান। তিনি যে কোন প্রয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, লতিফুল মতিন মিঠু প্রায় তিন দশক থেকে সাংস্কৃতিক অঙ্গনে কাজ করে যাচ্ছেন-তিনি বাংলাদেশ বেতার ও বৈশাখী টেলিভিশনে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়াও মঞ্চে উপস্থাপনার পাশাপাশি যুগপৎ ডকুমেন্টারি ও বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন। মিঠু কাজ করেছেনে মহান মুক্তিযুদ্ধের উপর নির্মিত ডকুমেন্টারিতে। কাজ করেছেন পরিবেশ, শিক্ষা, ক্রীড়া, সমাজ সচেতনতা ও উন্নয়নসহ দেশের গুরুত্বপূর্ণ বিভিন্ন খাত নিয়ে নির্মিত ডকুমেন্টারিতে। 

এ ছাড়া হাজারেরও অধিক জনপ্রিয় বিজ্ঞাপনে নেপথ্য কণ্ঠ দিয়েছেন মিঠু। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতকোত্তর মিঠু সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি এক্সিম ব্যাংকের করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনে কর্মরত রয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন