বৃহস্পতিবার | অক্টোবর ০১, ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭

শিল্প বাণিজ্য

এমরিওয়ার্ডস অনলাইন চালু করল এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) তাদের ক্রেডিট কার্ডধারীদের জন্য ডিজিটাল ব্যাংকিং সেবা বৃদ্ধির লক্ষ্যে সম্প্রতি এমরিওয়ার্ডস অনলাইন চালু করেছে। এমরিওয়ার্ডস অনলাইন হলো একটি অত্যাধুনিক ডিজিটাল প্লাটফর্ম, যার মাধ্যমে এমটিবির ক্রেডিট কার্ডধারীরা তাদের এমরিওয়ার্ডস পয়েন্টগুলো তাত্ক্ষণিকভাবে ব্যবহার করতে পারবেন।

উদ্ভাবনী পরিষেবাটি চালুর মাধ্যমে এমটিবির ক্রেডিট কার্ডধারীরা ওয়েবপোর্টাল mrewardz.mutualtrustbank.com-এর মাধ্যমে অসংখ্য অফার পাবেন এবং স্থানীয় আন্তর্জাতিকভাবে আকর্ষণীয় রিওয়ার্ডস উপভোগ করতে পারবেন। সেবার মাধ্যমে এমটিবি ক্রেডিট কার্ডধারীরা বিমানের টিকিট, হোটেল বুকিং, গাড়ি ভাড়া, অনলাইনে কেনাকাটা, ক্রেডিট কার্ডের বিল পরিশোধ, গিফট কার্ড/গিফট ভাউচার প্রভৃতি উপভোগ করতে পারবেন এবং সেই সঙ্গে ফ্রি অনলাইন রেজিস্ট্রেশনের পাশাপাশি প্রতিটি লেনদেনে উচ্চ নিরাপত্তাসম্পন্ন ওয়ান টাইম পাসওয়ার্ড পাবেন।

কভিড-১৯ মহামারী চলাকালীন গ্রাহকদের স্বাস্থ্য সুরক্ষার প্রতি সর্বাধিক অগ্রাধিকার হিসেবে এমরিওয়ার্ডস অনলাইন চালুর মাধ্যমে এমটিবি গ্রাহকসেবায় এক ধাপ এগিয়ে গেল। এখন থেকে এমটিবি ক্রেডিট কার্ডধারীদের সুবিধা উপভোগের জন্য আর এমটিবির শাখা কন্টাক্ট সেন্টারে যোগাযোগ করতে হবে না। এমরিওয়ার্ডস হলো একটি ওয়ান স্টপ সলিউশন, যার মাধ্যমে ক্রেডিট কার্ডধারীরা তাত্ক্ষণিকভাবে তাদের কাঙ্ক্ষিত রিওয়ার্ডগুলো অর্জন করতে পারবেন। ক্রেডিট কার্ডধারীরা খুব সহজেই তাদের অ্যাকাউন্টগুলো নিজেদের ক্লায়েন্ট আইডি দিয়ে সক্রিয় করতে পারবেন।

এমটিবি ২০১৮ সালে স্থানীয়ভাবে ক্রেডিট কার্ডধারীদের জন্য এমরিওয়ার্ডস সেবাটি চালু করেছিল। এবার ব্যাংকটি তার ক্রেডিট কার্ডধারীদের বিশ্বজুড়ে আরো বেশি পরিমাণে সেবা প্রদানের লক্ষ্যে অসংখ্য সুবিধা সংবলিত এমরিওয়ার্ডস অনলাইন চালু করল। সেবার প্রধান বৈশিষ্ট্য হলো, কাঙ্ক্ষিত রিওয়ার্ড পাওয়ার জন্য ম্যানুয়ালি আবেদন করার প্রয়োজন হবে না। বাড়িতে বসেই সুবিধা উপভোগ করা যাবে। এমটিবি ক্রেডিট কার্ডধারীরা সব পয়েন্ট অব সেলস অনলাইন লেনদেনে রিওয়ার্ডস পয়েন্ট অর্জন করতে পারবেন।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন