শনিবার | সেপ্টেম্বর ২৬, ২০২০ | ১১ আশ্বিন ১৪২৭

টকিজ

তৃতীয় ছবি দিয়ে শেষ হবে ওয়ান্ডার উইম্যানের ফ্র্যাঞ্চাইজি

ফিচার ডেস্ক

ওয়ান্ডার উইম্যানের পরিচালক প্যাটি জেনকিনস বলেছেন, ওয়ান্ডার উইম্যান সিরিজের তৃতীয় ছবিটি হবে এই ফ্র্যাঞ্চাইজিতে তার শেষ ছবি। কারণে তিনি ছবিটি খুব যত্ন নিয়ে নির্মাণ করবেন।

ওয়ার্নার ব্রসের ডিসি সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় সিরিজ ওয়ান্ডার উইম্যান। সিরিজের পরিচালক প্যাটি জেনকিনস বিশ্বজুড়ে তার কাজের জন্য প্রশংসিত। এখন তিনি অপেক্ষা করছেন সিরিজের দ্বিতীয় ছবি ওয়ান্ডার উইম্যান ১৯৮৪-এর জন্য। অর্থাৎ সিরিজের এর পরের ছবিটিই হবে এই ফ্র্যাঞ্চাইজিতে প্যাটি জেনকিনসের শেষ ছবি।

একটি জার্মান প্রকাশনাকে প্যাটি জেনকিনস বলেছেন, ওয়ান্ডার উইম্যান ১৯৮৪ আমাকে অনেক কিছু করার সুযোগ দিয়েছে, যা আমি প্রথম ছবিতে করতে পারিনি। ওয়ান্ডার উইম্যানের উদ্ভবের গল্পটা বলতে পেরেই আমি খুশি ছিলাম। প্রথম ছবিটা ছিল মূলত তার জন্ম কথা। সে কী কী করতে সক্ষম, সেগুলো দেখানোর সুযোগ প্রথম ছবিতে তেমন একটা ছিল না। এবার তাকে তার শক্তির চূড়ান্ত প্রয়োগ করতে দেখা যাবে, নিয়ে আমি খুবই অস্থির হয়ে আছি। কিন্তু এখানে তার অন্তর্দ্বন্দ্বও আছে। সে একদিকে দেবী এবং অন্যদিকে মানুষকে সাহায্য করতে এগিয়ে আসে।

প্যাটি জেনকিনস আরো বলেন, ওয়ান্ডার উইম্যান শুধু খারাপের সঙ্গে লড়াই করে না, বরং সে খারাপকে পথ দেখাতে চায়। এটা এক কৌতূহলোদ্দীপক উভয়সংকট। পরের ছবিটা হবে আমার শেষ ওয়ান্ডার উইম্যান ছবি। তাই সেটায় আমি যা যা ভাবি, তার সবটা দেখাতে চাই। তাই সে ছবিটা নিয়ে আমাদের সতর্কভাবে পরিকল্পনা করতে হবে।

ওয়ান্ডার উইম্যান মুক্তি পায় ২০১৭ সালে। আর চরিত্রে অভিনয় করেন গাল গাদোত। ওয়ান্ডার উইম্যান ১৯৮৪ ছবিতে তাকে দেখা যাবে। ছবিটি অক্টোবরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন