মঙ্গলবার | সেপ্টেম্বর ২৯, ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭

দেশের খবর

কালিয়ায় প্রতিপক্ষের গুলিতে ব্যাংক কর্মচারীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি নড়াইল

এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের গুলিতে এক ব্যাংক কর্মচারী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। গতকাল সকালে উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে ঘটনা ঘটে।

নিহতের নাম মাসুদ রানা (৪৫) তিনি দেওয়াডাঙ্গা গ্রামের আলি আকবরের ছেলে ফরিদপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে আসেন তিনি।

কালিয়া থানা সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দেওয়াডাঙ্গা গ্রামে আমিনুল শেখ কাজল মোল্ল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি নবগঙ্গা নদীর চরের বালি কাটা নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরে গতকাল সকালে দেশীয় অস্ত্র আগ্নেয়াস্ত্র নিয়ে কাজল তার সহযোগীরা আমিনুল তার সহযোগীদের ওপর হামলা করে। সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা, অনিক, রাজিব, আশিকুরসহ ১০ জন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে আনলে মাসুদ রানাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হলেও অন্যদের যশোর খুলনায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়েই সংঘর্ষের সূত্রপাত। সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে একজন মারা গেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন