আনন্দ ভ্রমণের নামে ইয়াবা পাচার, তিন তরুণীসহ আটক ৫

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

আনন্দ ভ্রমণের নামে মাইক্রোবাস ভাড়া নিয়ে ইয়াবা পাচারের অভিযোগে তিন তরুণীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনাঘাট এলাকা থেকে ২৫ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত তাদের একটি মাইক্রোবাস জব্দ করে র‌্যাব।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, কক্সবাজার থেকে ইয়াবার বড় একটি চালান নিয়ে একটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশ্যে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মহাসড়কের মেঘনাঘাট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এসময় একটি মাইক্রোবাসকে সন্দেহ হলে চেকপোস্টে থামিয়ে তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবার চালান পাওয়া যায়। পরে র‌্যাব ইয়াবার চালান ও মাইক্রোবাসটি জব্দসহ ইয়াবা ব্যবসার সাথে জড়িত অভিযোগে পাঁচজনকে আটক করে। তাদের মধ্যে তিনজন তরুণী রয়েছেন

আটককৃত মাদক ব্যবসায়ীদের বাড়ি টাঙ্গাইল, মাদারীপুর ও ব্রাক্ষণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায়। তারা দীর্ঘদিন যাবত আনন্দ ভ্রমণের নামে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের অন্তরালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবার বড় বড় চালান এনে এনে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদিসহ আশপাশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন