সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০ | ৬ আশ্বিন ১৪২৭

দেশের খবর

নড়াইলে দুগ্রুপের সংর্ঘষ, গুলিতে নিহত ১

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে দুই গ্রুপের সংর্ঘষ গোলাগুলিতে একজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছে। আজ বুধবার (৫ আগস্ট) সকালে এ সংর্ঘষের ঘটনা ঘটে।  

নিহত মাসুদ রানা (৪৫) দেওয়াডাঙ্গা গ্রামের আলি আকবরের ছেলে এবং ফরিদপুরে একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। এছাড়া অনিক,  রাজিব, আশিকুরসহ আরো কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়বাসিন্দা ও কালিয়া থানা সূত্রে জানা যায়, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন দেওয়াডাঙ্গা গ্রামে আমিনুল শেখ ও কাজল মোল্যার মধ্যে বিরোধ চলে আসছে। বেশ কিছু দিন নবগঙ্গা নদীর চরের বালু কাটা নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরে আজ সকালে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে কাজল গ্রুপ অতর্কিতে আমিনুল গ্রুপের লোকজনের ওপর হামলা করে। এ সময় উভয় গ্রুপ সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষের সময় প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা, অনিক রাজিব আশিকুরসহ ১০জন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে মাসুদ রানাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের যশোর ও খুলনায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে বলে জানিয়েছেন আহতদের স্বজনরা। 

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম হতাহতের তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন