শুক্রবার | সেপ্টেম্বর ২৫, ২০২০ | ১০ আশ্বিন ১৪২৭

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বণিক বার্তা ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

যশোর: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত চারজন আহত হয়েছে। গতকাল যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাট যশোর-মাগুরা মহাসড়কের খাজুরায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলার ভদ্রবিলা গ্রামের আলী বক্সের ছেলে তৈয়ব আলী (৫০) এবং যশোর উপজেলার ধোপাখোলা এলাকার মৃত আমির হোসেনের ছেলে জাহিদ হোসেন।

পুলিশ হাসপাতাল সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাট এলাকায় বেনাপোলগামী একটি ট্রাক একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকচালক ইদ্রিস আলী চার যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জাহিদ নামে একজনকে মৃত ঘোষণা করেন।

গতকাল বেলা ১১টার দিকে তৈয়ব আলী তার ছেলে সুজন মোটরসাইকেলযোগে খাজুরা এলাকায় যাচ্ছিলেন। হাশিমপুর বাজারের কাছে তাদের মোটরসাইকেলটি একটি গাড়িকে সাইড দিয়ে এগিয়ে যাওয়ার সময় সামনে থাকা একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাবা-ছেলে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তৈয়ব আলীকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম এসব তথ্য নিশ্চিত করেন।

হবিগঞ্জ: গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ গোলচত্বরে বাসচাপায় দুই পথচারী নিহত হয়েছে। নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার নিজগাঁও গ্রামের বাসিন্দা আউয়াল মিয়া (৪৫)। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, বাস দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে। দুই বাসের চালকই পালিয়ে গেছেন।

নওগাঁ: জেলার মহাদেবপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার খোর্দ্দনারায়ণপুর ব্রিজ এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদের ছেলে মাহবুবুল আলম (৪২) জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেনের ছেলে মারুফ হোসেন (৪০)

নওহাটা ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

রাজবাড়ী: পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লিয়াকত আলী জানান, কালুখালী উপজেলার সোনাপুর মোড় এলাকায় গতকাল সকালে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহতরা হলেন আব্দুল্লাহ আবু সাইদ শিমুল। তারা দুজনই ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন