মঙ্গলবার ইউটিউবে রিলিজ হচ্ছে নবনীতা-গৌরবের ‘বন্ধু দয়াময়’

ফিচার ডেস্ক

৪ আগস্ট মঙ্গলবার জি সিরিজ প্রকাশ করতে যাচ্ছে নবনীতা চৌধুরী ও লাবিক কামাল গৌরবের দ্বৈত কণ্ঠে গাওয়া রাধারমন দত্তের গান ‘বন্ধু দয়াময়’। এদিন সন্ধ্যা ৭টা থেকে জি সিরিজের ইউটিউব পেজে ‘বন্ধু দয়াময়’ গানের মিউজিক ভিডিও দেখা যাবে। 

‘বন্ধু দয়াময়’ গানটির সঙ্গীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। গৌরবের সঙ্গীতায়োজনে নবনীতার কন্ঠে ‘সোনালী বন্ধু’, ‘রূপ দেখিলাম রে’, ‘বল গো সখী’ গানগুলো জনপ্রিয় হলেও এই প্রথম এই সঙ্গীতজুটি একসাথে গান করলেন। 

নবনীতা বলেন, ‘মঞ্চে বা টেলিভিশনে আমি আর গৌরব নিয়মিত একসঙ্গে গাইলেও এটাই আমাদের প্রথম একসঙ্গে গাওয়া বা ডুয়েট গান। সবসময় কোথাও গাইতে গেলেই ডুয়েট গানের অনুরোধ থাকে দর্শক, শ্রোতার কাছ থেকে। অবশেষে আমরা রাধারমনের দারুণ সুন্দর এই গানটি করলাম একসঙ্গে।’ 

গৌরব বলেন, ‘আমাদের দুইজনের স্কেলটা একসঙ্গে গাওয়ার জন্য মেলানো কঠিন তাই অনেক গানে হারমোনাইজ করলেও ডুয়েট গাওয়া হয় নাই। কিন্তু এই গানটা দুজনে মিলে গাইতে এবং মিউজিক করতে এত এনজয় করলাম যে মনে হল গানটা রিলিজ হলে সবাই হয়তো পছন্দ করবেন। জি সিরিজের খালেদ ভাইও গান শোনামাত্র খুব আগ্রহ দেখালেন এবং মিউজিক ভিডিও করে এই ঈদেই প্রকাশ করতে চাইলেন।’

গৌরব এবং নবনীতার গাওয়া 'বন্ধু দয়াময়' গানটি এরই মধ্যে বাংলাদেশ টেলিভিশনের ঈদ আনন্দমেলাতে প্রচারিত এবং প্রশংসিত হয়েছে। জি সিরিজ থেকে প্রকাশিতব্য মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মঞ্জু আহমেদ। গানটি মিক্স করেছেন এবং বেইজ বাজিয়েছেন ফায়জান আহমেদ বুনো এবং গিটার বাজিয়েছেন রাফসান। স্বাস্থ্যবিধি মেনে এই গানের মিউজিক ভিডিও শুটিংয়ে শিল্পীরা অংশ নিয়েছেন।   

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন