বুধবার | আগস্ট ১২, ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

টকিজ

দ্য ক্রুডস এবার বাংলায়, দেখা যাবে আজ দুরন্ত টিভিতে

ফিচার ডেস্ক

ঈদ উপলক্ষ্যে প্রতিবছর দুরন্ত টিভি শিশুদের জন্য নতুন অনুষ্ঠানের সম্ভার নিয়ে আসে। এবার ঈদে অন্যান্য বিশেষ অনুষ্ঠানের সঙ্গে দুরন্ততে প্রতিদিন তিনটি করে শিশুতোষ সিনেমা বাংলায় ভাষান্তরিত করে প্রচারিত হবে। এরই ধারাবাহিকতায় আজ রবিবার রাত ১০টায় দেখানো হবে ‘দ্য ক্রুডস’ ছবিটি।

গতকাল শনিবার ঈদের দিনে রাত ১০টায় প্রচারিত হয়েছে ‘ডেস্পিকেবল মি’। এদিকে ‘বার্নি’স গ্রেট অ্যাডভেঞ্চার’ ঈদের ৩য় দিন রাত ১০টায় প্রচারিত হবে। 

‘অ্যামেরিকান গার্ল: গ্রেইস স্টারস আপসাকসেস’ ঈদের ৪র্থ দিন সকাল ১০টায় ও ‘দ্য টেল অব ডেসপারো’ ঈদের ৫ম দিন রাত ১০টায় প্রচার হবে। 

এছাড়া দুরন্তর ঈদ আয়োজনে থাকছে শিশুদের জন্য আরও বেশ কিছু মজার সিনেমা। সিনেমাগুলো হল- ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট ফ্র্যাঙ্কেনস্টাইন’, ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট দ্য উল্ফম্যান’, ‘অ্যান্টজ’, ‘চিকেনরান’, ‘দ্য লিটল ইঞ্জিন দ্যাট কুড’, ‘দ্য অ্যাডভেঞ্চার্স অব টিনটিন: সিক্রেট অব দ্য ইউনিকর্ন’, ‘দ্য স্মার্ফস’, ‘ক্যাসপার: এ স্পিরিটেড বিগিনিং’, ‘বেবিজিনিয়াসেস’, ‘ক্লাউডি উইথ অ্যা চান্স অব মিটবলস ২’। 

সিনেমাগুলো পাঁচ দিনব্যাপী দুরন্ততে সকাল ১০টায় এবং বিকাল ৩টায় প্রচার হবে। 

সিনেমার পাশাপাশি ঈদে চ্যানেলটিতে ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’ শিশুদের প্রিয় ‘দুষ্টুমিষ্টি ঈদ আড্ডা’ ‘খাট্টামিঠা’ ‘ট্রিফুটম’- এর মজার পর্ব প্রচারিত হবে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন