বুধবার | আগস্ট ১২, ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

হিলিতে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের হিলিতে শানচু মিনজি (৪৫) নামের এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। 

আজ রোববার সকাল ৯টার দিকে হিলির ইসমাইলপুর সড়কের উপর থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। শানচু মিনজি হিলির আদিবাসী অধ্যুষিত ছাতনি জামতলী গ্রামের নব মিনজির ছেলে। তিনি দুই সন্তানের জনক।

নিহতের চাচাতো ভাই সুশিল মিনজি ও শানচুর স্ত্রী বুলবুলি মিনজি বলেন, আমরা মাঠে কাজ করি, আর সে ভ্যান চালায়, গতকাল সকালে একসঙ্গে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয় শানচু মিনজি। তার ভ্যানে করেই তারা হিলির ইসমাইলপুর মাঠে ধান রোপণের কাজে যান। আবার তাদের নিয়ে বাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু বিকালে কাজ শেষে সে আর আসেনি। আজ সকালে হিলিতে কাজে আসতেই শোনেন এক আদিবাসীকে মানুষকে হত্যা করে ফেলে রেখেছে। এসে দেখি সড়কের উপর শানচু মিনজির গলাকাটা মরদেহ পড়ে আছে। 

এদিকে স্থানীয়রা জানান, যে স্থানে ওই ভ্যানচালকে গলাকেটে হত্যা করে ফেলে রেখে যাওয়া হয়েছে, ওই স্থানে নিয়মিতই অনেক মাদকসেবীদের আড্ডা বসতো। আশেপাশের এলাকার মাদকসেবীরা এখানে এসে মাদকসেবন করতো। 

হাকিমপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজার রহমান জানান, সড়কের উপর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে নিহত ব্যক্তি একজন ভ্যানচালক, তার সেই ভ্যানটি ছিনতাই কিংবা জোর করে কেড়ে নেয়ার সময় হয়তোবা বাধা দেয়ায় গলাকেটে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন