রবিবার | আগস্ট ০৯, ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

হিলিতে উপজেলা কৃষি ও প্রাণিসম্পদ কর্মকর্তা দম্পতি করোনায় আক্রান্ত

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের হিলিতে উপজেলা কৃষি কর্মকর্তা শামীমা নাজনীন ও তার স্বামী নবাবগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাসিরুল ইসলামসহ ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে হিলিতে করোনায় আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৮ জনে, এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ জন। 

গতকাল শনিবার রাতে নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এদের মধ্যে চারজন নারী ও দুজন পুরুষ রয়েছেন, তাদের সবার বয়স ৪২ থেকে ৪৫ বছরের মধ্যে। 

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুস সাঈদ বলেন, জ্বরসহ করোনার অন্যান্য উপসর্গ থাকায় গত ২৯ জুলাই বুধবার ৩০ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল (শুক্রবার) ২৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে যার মধ্যে সাতজনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আজ শনিবার (গতকাল) রাতে বাকি সাতজনের রিপোর্ট আসে, তাতে ছয়জনের করোনা ভাইরাস শনাক্ত হয়।

এদের মধ্যে উপজেলা কৃষি অফিসার ও প্রাণিসম্পদ কর্মকর্তাও রয়েছেন বলে জানান স্বাস্থ্য বিভাগের এই কর্মকর্তা। তিনি জানান, নতুন শনাক্তকৃত আক্রান্তরা সবাই নিজ নিজ বাড়িতে হোমআইসোলেশনে রয়েছেন ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাসেবা গ্রহণ করছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন