রবিবার | আগস্ট ০৯, ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

নেত্রকোনায় মাদরাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

নেত্রকোনা পৌর এলাকার দারিয়া নয়াপাড়া থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় এক মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার দারিয়া দক্ষিণপাড়া গ্রামের মিলন মিয়ার মেয়ে মোছা. রাবেয়া আক্তার (১৬) শহরের মালনী মাদরাসার  ছাত্রী ছিল। সে ছোটবেলা থেকেই দারিয়া নয়াপাড়ায় তার খালু মাহবুব আলী সন্ধানের বাড়িতে থাকতো। শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে বাড়ীর সকলের অজান্তে খালুর ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে রাবেয়া গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা করে’। পাশের বাড়ির ছোট একটি শিশু পাশ দিয়ে যাওয়ার সময় জানালা দিয়ে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে বাড়ির লোকজন ওড়না কেটে মরদেহটি নামান।

বিষয়টি জানতে পেরে পৌরসভার স্থানীয় কাউন্সিলর (প্যানেল মেয়র-২) শেখ হেলালউদ্দিন হেলাল পুলিশকে জানান এবং তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন। 

পুলিশ জানিয়েছে, উদ্ধারের সময় তারা মরদেহটি বিছানার ওপর ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় পেয়েছেন। ঈদুল আজহার একদিন আগে একজন শিক্ষার্থীর মৃত্যুকে রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ব্যাপারে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তাজুল ইসলাম খান জানান, আমরা মরদেহটি উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

একেই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। এতে কারো প্ররোচণা থাকলে কিংবা কেউ জড়িত থাকলে তাকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন