রবিবার | আগস্ট ০৯, ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

নেত্রকোনায় নিখোঁজের তিনদিন পর কৃষকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

নেত্রকোনার বারহাট্রার বাদে চিরাম এলাকা থেকে নিখোঁজের তিনদিন পর সোহাগ মিয়া (৪৫) নামে এক ভূমিহীন কৃষকের মরদেহ উদ্ধার করেছে বারহাট্রা থানা পুলিশ। আজ শনিবার সকালে ঈদুল আজহার দিন উপজেলার চিরাম ইউনিয়নের বাদেচিরাম গ্রামের ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাদেচিরাম পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুর রাশিদের ছেলে কৃষক সোহাগ মিয়া মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয় । তিনি ২৯ জুলাই বুধবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে কাছেই বন্যার পানিতে নিমজ্জিত ডোবায় কুছ নিয়ে মাছ ধরতে যায়। রাত ১টা পর্যন্ত বাসায় না ফেরায় বাড়ির লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে গভীর রাত পর্যন্ত।

পরদিন বৃহস্পতিবার এলাকার লোকজন পানিতে নেমে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল এসে সন্ধ্যা পর্যন্ত তারা তল্লাশি চালায়। মরদেহ খুঁজে না পেয়ে তারাও ফেরত যায়।

আজ শনিবার সকাল ৯টার দিকে বাদেচিরাম গ্রামের স্থানীয় এক ব্যক্তি নৌকা দিয়ে গবাদিপশুর জন্য ডোবায় কচুরিপানা কাটতে গিয়ে একটি ভাসমান মরদেহ দেখতে পায়। তিনি দ্রুত বাড়ি ফিরে পরিবারের সদস্যদের জানালে তারা পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে বারহাট্রা থানার পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারহাট্রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিখোঁজের তিনদিন পর লাশটি ভেসে উঠায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন