বুধবার | আগস্ট ১২, ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

সাতক্ষীরায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রধানশিক্ষকসহ ৩ জনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসের প্রভাবে এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। 

আজ শুক্রবার সকালে উপজেলার পুঁইজালা গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষ্মীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস (৩০)।

শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। প্রায় এক ঘণ্টা পর তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাবা জগদীশ সানা ও চাচাতো ভাই তপন সানা সেপটিক ট্যাংকের ভেতরে ঢোকেন। যখন তিনজনেরই আর কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না তখন এলাকার লোকজন  ছুটে এসে সেপটিক ট্যাংকের ভেতর তাদের মুর্মূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বেলা সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক ডা. হাসিম কবির তাদের মৃত ঘোষণা করেন। 

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবির এ সংবাদ নিশ্চিত করে জানান, সেপটিক ট্যাংকের ভেতর অক্সিজেন না থাকা এবং বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃতু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মৃতদেহগুলোর সুরতহাল রিপোর্ট করার পর থানায় একটি অপমৃত মামলা রেকর্ড করা হয়েছে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন