শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

ইউনিমার্ট ডট অনলাইনের যাত্রা

প্রযুক্তি ও সরবরাহ সমর্থন দিচ্ছে পেপারফ্লাই

নিজস্ব প্রতিবেদক

দেশের খুচরা বিক্রয় ব্যবসায় উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে সুপারমার্কেট কিংবা হাইপার মার্কেটের উত্থানের পর থেকে। একই সঙ্গে গত এক দশকে দেশের -কমার্স খাতে নতুন অনেক ছোট-বড় ব্যবসা বিকশিত হয়েছে। নভেল করোনাভাইরাসের কারণে সৃষ্ট কভিড-১৯ মহামারীর ভয়াবহ পরিস্থিতিতে দেশে -কমার্স খাতের তাত্পর্য বিশেষভাবে বৃদ্ধি পেয়েছে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে বৃহৎ দুটি ফিজিক্যাল আউটলেটে মাধ্যমে ব্যবসায় সাফল্য অর্জনের সাত বছর পর ইউনিমার্ট এখন অনলাইনে গ্রাহকসেবা চালু করেছে। দেশের অন্যতম পণ্য সরবরাহ নেটওয়ার্ক পেপারফ্লাইয়ের সঙ্গে যৌথ উদ্যোগে ইউনিমার্ট লিমিটেড সম্প্রতি ইউনাইটেড গ্রুপের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তাদের -কমার্স প্লাটফর্ম ইউনিমার্ট ডট অনলাইন চালু করে।

ইউনিমার্ট ডট অনলাইনে রয়েছে সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেসের সঙ্গে চমত্কার লুক ফিল এবং সিমলেস নেভিগেশন সুবিধা। প্রাথমিকভাবে ইউনিমার্টের প্রডাক্ট পোর্টফোলিওতে ৭০০০টিরও বেশি মানসম্পন্ন পণ্য অফার করা হচ্ছে। ঢাকা শহরের সব প্রধান লোকেশনে হোম ডেলিভারি কাভারেজ এবং ঘণ্টার মধ্যে ডেলিভারি নিশ্চিত করবে পেপারফ্লাই। এখন থেকে ইউনিমার্ট সুপার শপের গুলশান ধানমন্ডি আউটলেটের পাঁচ কিলোমিটার রেডিয়াসে ঢাকা শহরের গুরুত্বপূর্ণ লোকেশনগুলো থেকে গ্রাহকরা হোম ডেলিভারির জন্য https://www.unimart.online/ পণ্য অর্ডার দিতে পারবেন। স্টোর পিকআপ সুবিধার পাশাপাশি পুনরায় অর্ডার শিডিউলিংয়ের সুবিধাও সংযুক্ত করা হয়েছে। ভোক্তাদের সুবিধা নিশ্চিতে একাধিক পেমেন্ট পদ্ধতি যেমনক্যাশ অন ডেলিভারি, এমএফএস (বিকাশ) এবং ডেবিট/ক্রেডিট কার্ড পেমেন্ট যোগ করা হয়েছে। ক্যাশলেস পেমেন্ট অন ডেলিভারি শিগগিরই পেমেন্ট সিস্টেমে যোগ করা হবে।

বিষয়ে ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুর্তোজা জামান বলেন, ইউনিমার্টের পণ্য ক্রয়ের মনোরম অভিজ্ঞতাকে আমরা অনলাইন প্লাটফর্মে আনতে পেরে অত্যন্ত আনন্দিত। সংকটময় করোনা পরিস্থিতি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই আমরা গ্রাহকদের
দৈনন্দিন মৌলিক প্রয়োজনীয় জিনিস সরবরাহের জন্য একটি গুরুত্বপূর্ণ চাহিদা লক্ষ্য করেছি। ইউনিমার্ট ডট অনলাইন চালু হওয়ার সঙ্গে সঙ্গে আমরা আমাদের বিদ্যমান এবং নতুন গ্রাহকদের প্রয়োজন মেটাতে আমাদের সেবাকে প্রসারিত করেছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন