বুধবার | আগস্ট ১২, ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

টকিজ

সঞ্জয় দত্তের আধিরার নতুন লুক

গতকাল ৬১ বছরে পা দিয়েছেন বলিউডের অভিনেতা সঞ্জয় দত্ত। আর তার জন্মদিনে প্রকাশিত হয়েছে দক্ষিণের সিনেমা কেজিএফ চ্যাপ্টার টুতে তার নতুন লুক। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল কেজিএফ: চ্যাপ্টার ওয়ান।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, কেজিএফ চ্যাপ্টার টু এবার আরো বড় পরিসরে নির্মিত হচ্ছে। ছবিতে প্রধান খলচরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। চরিত্রের নাম আধিরা। ২০১৯ সালের ২৯ জুলাই, অর্থাৎ সঞ্জয় দত্তের জন্মদিনেই আধিরার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন প্রযোজক ফারহান আখতার।

এক বছর পর ফের সঞ্জয় দত্তের জন্মদিনকেই সিনেমা সংশ্লিষ্টরা বেছে নিয়েছেন তার নতুন লুকের পোস্টার প্রকাশের জন্য। এর আগেই এক্সেল এন্টারটেনইমেন্টের প্রযোজক রীতেশ সিধওয়ানি ফারহান আখতার ঘোষণা করেছিলেন ২৯ জুলাই মুক্তি পাবে আধিরার নতুন লুক।

সোস্যাল মিডিয়ায় আধিরার লুক শেয়ার করেন প্রযোজক রীতেশ সিধওয়ানি। একই সঙ্গে সঞ্জয়কে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ফারহান আখতারও পোস্টারটি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে।

সঞ্জয় দত্ত- তার সোস্যাল মিডিয়ায় আধিরার নতুন লুক শেয়ার করে লিখেছেন, ছবিতে কাজ করার অভিজ্ঞতা দারুণ। জন্মদিনে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে। ধন্যবাদ কেজিএফের পুরো টিমকে। আমার ভক্তদের জানাই বিশেষ ধন্যবাদ। আপনাদের ভালোবাসা আর সমর্থন ছাড়া আজ জায়গায় পৌঁছতে পারতাম না। সোস্যাল মিডিয়ায় এরই মধ্যে সাড়া ফেলেছে সঞ্জয়ের আধিরার লুক। একই সঙ্গে কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালম হিন্দি ভাষায় মুক্তি পাবে প্রশান্ত নীল পরিচালিত কেজিএফ চ্যাপ্টার টু

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন