সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০ | ৬ আশ্বিন ১৪২৭

দেশের খবর

বগুড়ায় ছুরিকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি বগুড়া

বগুড়ায় পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আহত জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি (৩৩) মারা গেছেন। গত রোববার রাত ২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রনি বগুড়া শহরের মালগ্রাম এলাকার শাহাদৎ হোসেন সাজুর ছেলে।

বগুড়া সদর থানা সূত্রে জানা যায়, ১৮ জুলাই সন্ধ্যায় কয়েকজন যুবক রনির বাড়ির সামনে গিয়ে ফোন করে বাইরে ডেকে নেয়। বাড়ির বাইরে বের হওয়া মাত্রই যুবকরা সেখানেই রনিকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। রনির চিত্কারে তার ভাগনা রিফাতউজ্জামান ছন্দ এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রায় নয়দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গত রোববার রাতে রনি মারা যান।

নিহত রনির বড় বোন শারমিন আকতার রুমা জানান, গত রমজান মাসে তাদের বাড়িতে শহরের বাদুড়তলা থেকে ছেলের দুই বন্ধু বেড়াতে আসে। পাড়ায় আড্ডা দেয়া নিয়ে মালগ্রামের নোমান রাকিবের সঙ্গে তাদের ঝগড়া হয়। নিয়ে সমঝোতা বৈঠকও হয় এলাকায়। এরপর ১৮ জুলাই রনি ছন্দকে বাড়ি থেকে ডেকে বের করে উপর্যুপরি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঘটনায় ১৯ জুলাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন রনির বোন রুমা। মামলার পর অভিযান চালিয়ে রাকিব নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন